২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৩১:৫৭ অপরাহ্ন


চট্টগ্রামে বিপুল পরিমান ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার-২, পিকআপ জব্দ
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৫-২০২২
চট্টগ্রামে বিপুল পরিমান ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার-২, পিকআপ জব্দ চট্টগ্রামে বিপুল পরিমান ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার-২, পিকআপ জব্দ


কুমিল্লা থেকে চট্টগ্রামে পিকআপে যোগে বিশেষ কৌশলে মাদকদ্রব্য পাচার কালে ৪৪৯ বোতল ফেনসিডিলসহ ২জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

বুধবার (২৫ মে) রাত সাড়ে ১১টায় চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন হাসনাবাদ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা মাদক কারবারিরা হলো: ফেনী জেলারছাগলনাইয়া থানার উত্তর আদারমানিক গ্রামের বাহার মিয়ার ছেলে মোঃ হাসান (১৯) ও  একই থানার পাঠান নগর এলাকার মোঃ ইফসুফের ছেলে মোঃ শরিফুল ইসলাম অরফে রাজু (২৪)।

এ তথ্য নিশ্চিত করেছেন, র‌্যাব-৭, চট্টগ্রামের মুখপাত্র সিনিঃ সহকারী পরিচালক মোঃ নূরুল আবছার।

তিনি জানান, বুধবার (২৫ মে) রাত সাড়ে ১১টায় গোপন তথ্যের মাধ্যমে র‌্যাব-৭, এর একটি অভিযানিক দল জানতে পারে, কতিপয় মাদক কারবারি একটি পিকআপযোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে চট্টগ্রাম মহানগরীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন হাসনাবাদ এলাকার ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় একটি পিকআপ তল্লাশী করে ৪৪৯ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ ২জন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। সেই সাথে জব্দ করা হয় মাদক বহন কাজে ব্যবহৃত পিকআপটি। 

জিজ্ঞাসাবাদে মাদক কারবারিরা জানায় , তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে পাইকারী ও খুচরা মাদক কারবারিদের কাছে মাদক বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ ৪৯ হাজার টাকা বলেও জানায় তারা।

গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাবের এই মুখপাত্র।