২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৫৩:৪০ পূর্বাহ্ন


বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৪-০৫-২০২২
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান


ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক প্রেমিকা। শনিবার থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন তিনি।সোমবার (২৩ মে) এ রিপোর্ট লিখা পর্যন্ত কোন লিখিত অভিযোগ বা মামলা হয়নি।

জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের কাজিম উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেনের (২৮) সঙ্গে ওই নারীর দীর্ঘ ১৩ বছরের সম্পর্ক। এর মধ্যে আগামী বৃহস্পতিবার দেলোয়ার হোসেনের বিয়ে ঠিক হয়েছে। এমন খবর পেয়ে শনিবার রাত থেকে প্রেমিক দেলোয়ারের বাড়িতে গিয়ে ওই নারী বিয়ের দাবিতে অবস্থান শুরু করেছে।দেলোয়ারের বাড়িতে অবস্থানরত ওই নারী জানান, স্কুল জীবন থেকে দেলোয়ার হোসেনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। দীর্ঘ ১৩ বছর যাবৎ দেলোয়ারের সঙ্গে আমার সম্পর্ক চলে আসছে। প্রেমের ওই সম্পর্কে বিয়ের আশ্বাসে দেলোয়ারের সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে। এতো কিছুর পরও হঠাৎ সে অন্য জায়গায় বিয়ে করছে জানতে পেরেছি। তাই বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান নিয়েছি। তবে এ বিষয়ে দেলোয়ারের কোন বক্তব্য পাওয়া যায়নি।অবস্থানরত ওই নারীর চাচা আমিনুল ইসলাম জানান, প্রায় ১৩/১৪ বছর থেকে তাদের সম্পর্ক চলে আসছে। দেলোয়ার ইন্টার পর্যন্ত পড়াশুনা করে ময়মনসিংহে

ব্র্যাকে চাকরি করে। শনিবার দিবাগত রাতে ৯৯৯ নম্বরে ফোন দেওয়ার পর রোববার থানা থেকে বাড়িতে পুলিশ এসেছিল। তারা লিখিত অভিযোগ দিতে বলেছে।ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।