২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:২২:৪৭ অপরাহ্ন


প্রকাশিত সংবাদের প্রতিবাদ
প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেট করা হয়েছে : ২৩-০৫-২০২২
প্রকাশিত সংবাদের প্রতিবাদ কাটাখালী পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র আনোয়ার সাদাত নান্নু।


নব্য আওয়ামী লীগ সাজার চেষ্টায় মরিয়া’ শিরোনামে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা, ভিত্তিহিন ও বানোয়াট একটি সংবাদ প্রকাশের জন্য তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ‘কাটাখালী পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র আনোয়ার সাদাত নান্নু।

তিনি বলেন, একটি কুচক্রি মহল আমাকে সমাজের কাছে হেয় পতিপন্ন করার লক্ষে আমার বিরুদ্ধে সাংবাদিকদের কাছে মিথ্যা বিভ্রান্তিকর তথ্য সরবরাহ করে সংবাদ করিয়েছে। আদৌ সেই সকল তথ্যের কোন সত্যতা নাই। 

তিনি আরও বলেন, আমি মোঃ আনোয়ার সাদাত নান্নু কোনদিনই স্বাধীনতা বিরোধী কোন দলে জড়িত ছিলাম না। আমার বাবার দেখানো আদর্শেই চলার চেষ্টা করছি। আমার বাবা সকল সময় বঙ্গবন্ধুর আদর্শকেই প্রাধান্য দিতেন এবং সেভাবেই চলতেন। পৌরবাসীর কাছে আবেদন আপনারা কুচক্রী মহলের কথায় কান দিবেন না। আমি আপনাদের সাথে ভালো ও উন্নয়ন মূলক কাজে সর্ব সময় আছি।

ক্ষমতা স্থায়ী নয়। আমাকে কাটাখালি পৌরসভায় ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেয়া হয়েছে। সেই দায়িত্ব গুরুত্ব সহকারে পালন করছি। 

এরই মধ্যে একটি কুচক্রি মহাল আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। তাদের মূল উদ্দেশ্যই হলো, আমার কর্মক্ষেত্রে ও সমাজে আমাকে খাটো করে দেখানো। সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহবান জানান ভারপ্রাপ্ত মেয়র নান্নু।

রাজশাহীর সময়/এএইচ