২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৬:৩৮:৪৬ অপরাহ্ন


জয়পুুরহাটে মরিচের গুড়া ছিটিয়ে ছিনতাইয়ের সময় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক
নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ২৩-০৫-২০২২
জয়পুুরহাটে মরিচের গুড়া ছিটিয়ে ছিনতাইয়ের সময় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক জয়পুুরহাটে মরিচের গুড়া ছিটিয়ে ছিনতাইয়ের সময় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক


জয়পুরহাট সদর উপজেলার জামালপুর চান্দা এলাকায় দিনে দুপুরে ইসলামী এজেন্ট ব্যাংকের ম্যানেজারের চোখে মরিচের গুড়া ছিটিয়ে ১৩ লাখ টাকা ছিনতাইয়ের সময় আন্তঃজেলা ৩ জন ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে  একটি দেশীয় অস্ত্র ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইল উদ্ধার করা হয়।

সোমবার(২৩ এ মে) দুপুরে এক প্রেস বিফ্রিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান,জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)একেএম আলমগীর জাহান।এমনকি তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

আটককৃতরা হলেন, জয়পুরহাট শহরের আমতলী এলাকার মৃত মজিবর রহমানের ছেলে জামিউল ইসলাম মিন্টু ,ধানমন্ডি এলাকার রফিকুল ইসলামের ছেলে শাসসুজ্জোহা ও এজেন্ট ব্যাংকে গাড়িচালক সুমন।

প্রেস বিফ্রিংয়ে ওসি একেএম আলমগীর জাহান আরও জানান, জামালগঞ্জ ইসলামী ব্যাংক এজেন্ট শাখার ম্যানেজার আবুল হোসেন একজন সহকারীসহ গতকাল বিকেলে লেনদেনের নিমিত্তে ইসলামী ব্যাংক জয়পুরহাট শাখা থেকে ১৩ লাখ টাকা তুলে তার অফিসে ফিরছিলেন। সুমন সেই এজেন্ট ব্যাংকের গাড়িচালক হওয়ায় তিনি টাকা তোলার বিষয়টি আগে থেকেই জানতেন।

সেই মোতাবেক তারা পরিকল্পনা করে রেখেছিল। টাকা তুলে ম্যানেজার আবুল হোসেন জামালপুর চান্দা এলাকায় পৌছিলে দুটি মোটরসাইকেলে ৬ জন ছিনতাইকারী অস্ত্র নিয়ে তার পথ রোধ করে চোখে মরিচের গুড়া ছিটিয়ে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়।

তখন তারা চিৎকার করলে স্থানীয় জনতা এসে টাকাসহ দুইজনকে আটক করে পুলিশে খবর দেয়। এসময় পালিয়ে যায় পরে পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে। পরে অভিযান চালিয়ে এর মুল পরিকল্পনাকারী এজেন্ট ব্যাংকের গাড়ি চালক সুমনকে আটক করা হয়। এঘটনায় বাদী হয়ে জামালগঞ্জ ইসলামী ব্যাংক এজেন্ট শাখার ম্যানেজার আবুল হোসেন থানায় একটি মামলা দায়ের করেছেন।আজ দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া পলাতক বাঁকী আরও তিন জন আসামীদের আটকের জোর চেষ্টা চলছে।