১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৪৬:৪৭ পূর্বাহ্ন


কটূক্তি ও হয়রানি নিয়ে রাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল
আল্-মারুফ, রাবি:
  • আপডেট করা হয়েছে : ২৩-০৫-২০২২
কটূক্তি ও হয়রানি নিয়ে রাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল কটূক্তি ও হয়রানি নিয়ে রাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল


বেগম খালেদা জিয়াকে নিয়ে কটূক্তি ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের উপর পুলিশি হামলা-মামলা এবং ছাত্রদল নেতা জাসামকে গুম করার অপচেষ্টার প্রতিবাদে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রদল বিক্ষোভ মিছিল করেছে। 

আজ সোমবার (২৩ মে) বেলা ৩টায় এমিছিল বিশ্ববিদ্যালয়ের কাজলা গেট থেকে শুরু হয়ে অক্ট্রয়মোড়ে শেষ হয়েছে। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্বে ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আহ্বায়ক কমিটির আহ্বায়ক সুলতান আহমেদ রাহী এবং সঞ্চালনায় ছিলেন সদস্য সচিব শামসুদ্দিন চৌধুরী সানিন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন হল, অনুষদ শাখার নেতৃবৃন্দ। 

এসময় তারা বলেন, অগণতান্ত্রিক সরকারের অবৈধ প্রধানমন্ত্রী কর্তৃক আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি ঈর্ষাপরায়ণ কটূক্তি ও পরোক্ষভাবে মৃত্যুর হুমকি এবং ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের উপর পুলিশি হামলা-মামলা এবং ছাত্রদল নেতা জাসামকে গুম করার অপচেষ্টাসহ সারাদেশে সাড়াশি গ্রেফতারের প্রতিবাদে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদল কর্তৃক আজকের এই বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছে। 

এসময় তারা সরকারের বিভিন্ন অন্যায়-অনিয়ম নিয়েও কথা বলেন এবং সরকার ও প্রশাসন কর্তৃক তাদের উপর বিভিন্ন হয়রানির কথাও তারা তুলে ধরেন।