০৩ Jul ২০২২, রবিবার, ১১:০৫:১৯ পূর্বাহ্ন


স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে ধর্ষণ, যুবক আটক
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৫-২০২২
স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে ধর্ষণ, যুবক আটক ফাইল ফটো


রংপুরে এক পরিবারের সবাইকে অচেতন করে স্বামীর হাত-পা বেঁধে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২১ মে) রাতে এ ঘটনায় জড়িত থাকার অভিযাগে পুলিশ মিলন হোসেন নামে এক যুবককে আটক করেছে। এদিকে ওই গৃহবধূ, তাঁর স্বামী ও শাশুড়ির জ্ঞান ফিরলেও শনিবার রাত পর্যন্ত গৃহবধূর শ্বশুরের জ্ঞান ফেরেনি।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বদরগঞ্জ উপজেলার বাসিন্দা ওই গৃহবধূর স্বামী দিনমজুর এবং তাদের দেড় বছর বয়সী এক সন্তান রয়েছে। শুক্রবার রাতে খাবার খাওয়ার পর থেকে গৃহবধূ ও তার স্বামীর মাথা ঝিমঝিম করতে থাকে এবং তারা দ্রুত ঘুমিয়ে পড়েন। গভীর রাতে জানালা দিয়ে তাদের ঘরে তিনজন প্রবেশ করে। দুর্বৃত্তরা স্বামীর হাত-পা বেঁধে মুখে টেপ লাগিয়ে দেয় এবং গৃহবধূকে ধর্ষণ করে। ঘরের ভেতরে গোঁঙানির শব্দ শুনে পাশের বাড়ির লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শনিবার রাতে পুলিশ খবর পেয়ে হাসপাতালে গিয়ে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পায়।

বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হাবিবুর রহমান বলেন, ওই পরিবারের সদস্যরা খাবারের সঙ্গে বিষজাতীয় কিছু খেয়ে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। ওই গৃহবধূকে তাঁর বাবা দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেছেন।

বদরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নুর আলম সিদ্দিক বলেন, জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

রাজশাহীর সময়/এম