০৩ Jul ২০২২, রবিবার, ১২:৩৭:০৫ অপরাহ্ন


বহুতল ভবনে গ্যাস সিলিন্ডার বি‌স্ফোর‌ণে একজনের মৃত্যু
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৫-২০২২
বহুতল ভবনে গ্যাস সিলিন্ডার বি‌স্ফোর‌ণে একজনের মৃত্যু বহুতল ভবনে গ্যাস সিলিন্ডার বি‌স্ফোর‌ণে একজনের মৃত্যু


ফেনী শহরের চাঁড়িপুর এলাকার আলিম উদ্দিন সড়কের একটি বহুতল ভবনে গ্যাস সিলিন্ডার বি‌স্ফোর‌ণে আনিছুর রহমান (৬৮) নামে এক ব্যক্তি দগ্ধ হ‌য়ে মারা গেছেন।

শনিবার (২১ মে) রাতে এ দুর্ঘটনা ঘটে।  

আনিছুর রহমান ওই ভবনের নিরাপত্তা প্রহরী ছিলেন। তার বাড়ি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানায় ফুলহাতা পঞ্চগ্রামে।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহ‌রের আলিম উদ্দিন সড়কের ছয়তলা বিশিষ্ট নয়ন টাওয়ারে নিরাপত্তা প্রহরী হিসেবে দীর্ঘ দিন ধরে চাকরি করেছেন আনিছুর রহমান। ভবনের মালিক আবু আহাদ নয়ন শর্শদী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঢাকার ব্যবসায়ী। তার ভবনে গ্যাস সংযোগ না থাকায় ভাড়াটিয়ারা সিলিন্ডার ব্যবহার করতেন।

প্রতিদিনের মতো শনিবার রাত ১১টার দিকে রান্না করতে গিয়ে সিলিন্ডার থেকে আগুন ধরে যায়। এ সময় আনিছুর রহমান দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। প্রতিবেশীরা আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-পরিচালক পূর্ণচন্দ্র মৃৎসুদ্দি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই কক্ষে থাকা চারটি সিলিন্ডারের দুটি থেকে আগুন ধরে যায়।  

খবর পেয়ে অ‌তি‌রিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা ও ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম সরকার ঘটনাস্থলে যান। ফেনী মডেল থানার ওসি আবদুর রহিম সরকার বলেন, আনিছুরের লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে।

রাজশাহীর সময়/এম