০৩ Jul ২০২২, রবিবার, ১২:০৮:২৭ অপরাহ্ন


টেনিস কমপ্লেক্সে অনাড়ম্বর পরিবেশে সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠিত
আবু হেনা :
  • আপডেট করা হয়েছে : ২২-০৫-২০২২
টেনিস কমপ্লেক্সে অনাড়ম্বর পরিবেশে সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠিত টেনিস কমপ্লেক্সে


রাজশাহীর প্রাণকেন্দ্র নগর ভবনের পাশে অবস্থিত ডা. শুভ স্যারের "ক্রিয়েটিভ বায়োলজি" কোচিং কর্তৃক "গ্র্যান্ড সেলিব্রেশন-২০২২" শিরোনামে একটি সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠান ২০ মে, ২০২২ আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে অনাড়ম্বর পরিবেশে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে মূলত মেডিকেল এডমিশন টেস্ট -২০২২ এ চান্স প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের এক বিশাল সংবর্ধনার আয়োজন করা হয়।

পাশাপাশি নবম,দশম ও এসএসসি পরীক্ষার্থীদের মাঝে দুই লক্ষ টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এছাড়া একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে বায়োলজি অলিম্পিয়াড আয়োজনের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা এবং শিক্ষাবৃত্তি প্রদানের ফাঁকে ফাঁকে ছিল "ক্রিয়েটিভ বায়োলজি"র  শিক্ষার্থীদের মনমুগ্ধকর পরিবেশনা। নাচ, গান, আবৃত্তি, নাটক, খবর পাঠ, দর্শক পর্ব একের পর এক জমকালো সব পরিবেশনা পুরো কমপ্লেক্সে অবস্থিত শিক্ষার্থী ও অভিভাবকরা ব্যাপক উপভোগ করেন। শিক্ষার্থী-অভিভাবক মিলিয়ে প্রায় পাঁচ হাজার জনের এই বিশাল আয়োজনে শৃঙ্খলা ছিল চোখে পড়ার মতো। প্রোগ্রামের একেবারে শেষ অংশে একটি কনসার্টের আয়োজন করা হয়। উক্ত কনসার্টে গান পরিবেশন করেন "লায়ন্স ব্যান্ড"এর সজল ভাই ও তার দল। সার্বিক ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে ছিল

"পিঁপড়া"। করোনা পরবর্তী সময়ে এমন সংবর্ধনা, শিক্ষাবৃত্তি এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন শিক্ষার্থীদের কে একদিকে যেমন ভালো ফলাফলে উৎসাহিত করবে পাশাপাশি করোনার কারণে সৃষ্ট মানসিক অবসাদ দূর করে নতুন উদ্দমে পড়াশোনাতে উৎসাহ প্রদান করবে এমনটাই মত প্রদান করেন অভিভাবকরা। এমন একটি জমকালো অনুষ্ঠানের সাক্ষী হয়ে থাকতে পেরে শিক্ষার্থীরাও উচ্ছ্বসিত। কর্তৃপক্ষের এমন আয়োজনের ভূয়সী প্রশংসা করেন উপস্থিত সকলেই। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উজ্জ্বল স্যার, জুয়েল স্যার, সঞ্জয় স্যার, আজাদ স্যারের মত অনেক জনপ্রিয় শিক্ষকরা। অনুষ্ঠানের আয়োজক ডা. শুভ স্যারের এই আয়োজনকে সফল করতে এবং সুসম্পন্ন করতে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন অনিন্দ্য স্যার এবং সাদিদ স্যার। প্রশাসনের অনুমতি ও সহযোগিতা এবং টেনিস কমপ্লেক্স কর্তৃপক্ষের সহযোগিতায় এমন প্রোগ্রাম করা সম্ভব হয়েছে বলে মন্তব্য করেন ডা. শুভ স্যার।

তিনি আরো বলেন উজ্জ্বল স্যার, জুয়েল স্যার, সঞ্জয় স্যার আজাদ স্যার এবং সর্বোপরি অনিন্দ্য স্যার এবং সাদিদ স্যার ছাড়া এমন প্রোগ্রাম তার পক্ষে কখনোই করা সম্ভব হতো না। সকলের প্রতি ডা. শুভ স্যার কৃতজ্ঞতা প্রকাশ করেন।