০৩ Jul ২০২২, রবিবার, ১১:২৭:৫১ পূর্বাহ্ন


ডাক্তারকে ফোনে অজ্ঞাত ব্যক্তির হুমকি, থানায় ডেকে সাংবাদিককে জিজ্ঞাসাবাদ !
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২১-০৫-২০২২
ডাক্তারকে ফোনে অজ্ঞাত ব্যক্তির হুমকি, থানায় ডেকে সাংবাদিককে জিজ্ঞাসাবাদ ! ডাক্তারকে ফোনে অজ্ঞাত ব্যক্তির হুমকি, থানায় ডেকে সাংবাদিককে জিজ্ঞাসাবাদ !


সাংবাদিক মাসুদ আলী পুলককের মুঠোফোনে ফোন করেন এএসআই মজনু। বলেন, রাজপাড়া থানার ওসি স্যার থানায় চা’ খেতে ডেকেছেন। তার ডাকে পুলক রাত ৯টায় রাজপাড়া থানায় গিয়ে দেখা করেন অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাহাঙ্গীর আলমের সাথে। 

ওসি পুলককে প্রশ্ন করেন, ডা. ফাতেমা সিদ্দিকের সাথে কি হয়েছে? উত্তরে পুলক বলেন, তার সাথে আমার কোন কথা হয়নি। 

প্রশ্ন, আপনি তাকে হুমকি দিয়েছেন কেন ? উত্তরে পুলক জানায়, আমি কেন তাকে হুমকি দিতে যাবো। আমি কেন ? আমার বংশের কেউ যদি হুমকি দিয়ে থাকে তাহলে সেই অপরাধের জন্য আমি দায়িত্ব নিবো এবং হুমকির দেয়ার জন্য আইনে যে শাস্তির বিধান রয়েছে। আমি সেই বিধান অনুযায়ী শাস্তি ভোগ করবো। 

ওসিকে পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে পুলক বলেন, আমি না হয়ে অন্য কেউ যদি হুমকি দিয়ে থাকে তাহলে কি ব্যবস্থা গ্রহণ করবেন ?

এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত হুমকিদাতাকে বের করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। একই সময় তিনি ফোনে কল রেকর্ড শুনেন এবং পুলকের কন্ঠের সাথে মিল নাই তা তিনি নিজেই স্বিকার করেন।

পুলক জানায়, ওসি আমাকে থানায় ডেকেছেন ঠিকই। তবে বন্ধু সুলভ আচারণ করেছেন তিনি। 

তিনি আরও বলেন, দির্ঘদিন ধরে কুচক্রি কিছু অসাধু ব্যক্তি আমাকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্র করে আসছে। এরই ধারাবাহিকতায় ডা. ফাতেমা সিদ্দিককে মুঠো ফোনে হুমকি দিলো। এ নিয়ে বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েন। সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধিকে খুঁজে বের করার দাবি জানান সাংবাদিক পুলক।

জানতে চাইলে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাহাঙ্গীর আলম জানান, যে নম্বর থেকে ফোন করে ডা. ফাতেমা সিদ্দিককে হুমকি দেয়া হয়েছে। সেই নম্বরটার প্রকৃত ব্যক্তিকে সনাক্তের চেষ্টা চলছে। তবে একটু সময় লাগবে বলেও জানান ওসি।