০৩ Jul ২০২২, রবিবার, ১২:২৪:২৬ অপরাহ্ন


জয়পুুরহাটে ডিবি পরিচয়ে যাত্রীদের তল্লাশীর নামে ছিনতাই ৪ জন আটক
নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২১-০৫-২০২২
জয়পুুরহাটে ডিবি পরিচয়ে যাত্রীদের তল্লাশীর নামে ছিনতাই ৪ জন আটক জয়পুুরহাটে ডিবি পরিচয়ে যাত্রীদের তল্লাশীর নামে ছিনতাই ৪ জন আটক


জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা বাজার এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাইয়ের সময় চারজনকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার (২১ এ মে) দুপুরে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ(ওসি) পলাশ চন্দ্র ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন: পাঁচবিবি উপজেলার ছোট মানিক এলাকার আব্দুল জলিলের ছেলে সাগর (৩৩), মাতাস মঞ্জিল মালঞ্চ এলাকার মৃত মঞ্জুরুল করিমের ছেলে মানিক হোসেন (৪১), একই এলাকার শরিফ উদ্দিনের ছেলে হেলাল হোসেন (৪৮) ও দমদমা পুরাতন পৌরসভা এলাকার রাম চন্দ্র রায়ের ছেলে রতন চন্দ্র রায় (৩৮)।

বিষয়টি নিয়ে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ(ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, আটককৃতরা পাঁচবিবি উপজেলার বাগজানা বাজার এলাকায় ডিবি পুলিশের পরিচয়ে একটি সিএনজি থামিয়ে যাত্রীদের তল্লাশী করছিল। এরই একপর্যায়ে তারা তল্লাশীর নামে ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে। তখন তাদের সঙ্গে আরও ৩/৪ পালিয়ে যায়।

আটককৃতদের বিরুদ্ধে পাঁচবিবি থানায় একটি মামলা দায়ের করে জয়পুুরহাট জেলা আদালতে পাঠানো হয়েছে এবং যাহারা পলাতক রয়েছে তাদেরকেও আটকের জন্য পুলিশি অভিযান চলছে।

ওসি আরও বলেন এছাড়া আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক, চুরি, ছিনতাই,ডাকাতি ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

রাজশাহীর সময়/এ