০৩ Jul ২০২২, রবিবার, ১১:১০:২৪ পূর্বাহ্ন


পরকিয়া প্রেমিক বিয়ে না করায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
মেহেরপুর :
  • আপডেট করা হয়েছে : ২১-০৫-২০২২
পরকিয়া প্রেমিক বিয়ে না করায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা পরকিয়া প্রেমিক বিয়ে না করায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা


মেহেরপুরের গাংনীতে পরকিয়া গ্রেমিকের ওপর অভিমান করে  সুমি আক্তার বন্যা(২৫) নামের এক প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (২১ মে) সকাল ৯টার দিকে গাংনী উপজেলার কাজিপুর গ্রামের আলম বাজার পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত বন্যা ওই গ্রামের আব্দুল হান্নানের মেয়ে ও সাহেবনগর গ্রামের প্রবাসী খাইরুল ইসলামের স্ত্রী। 

মৃত গৃহবধূ বন্যার মা সুফিয়া খাতুন জানান, স্বামী প্রবাসে থাকে। সেই সুযোগে বন্যা ডীস ব্যবসায়ি আনিচুর রহমানের সাথে পরোকীয়া সম্পর্ক গড়ে তোলে। সপ্তাহ খানেক আগে ওই পরোকীয়া প্রেমিককে বর্নার ঘরে দেখে ফেলে। এরপর স্থানীয় ও বাড়ির লোকজন তাকে মারধর করে বাবার বাড়ি কাজিপুরে পাঠিয়ে দেয়। পরে প্রেমিক আনিচুর রহমানকে বিয়ের জন্য চাপ দেয় বর্না। কিন্তু আনিচুর রহমান বিয়ে করতে অপারগতা প্রকাশ করে। এতে হতাশাগ্রস্থ হয়ে ঘরের টিনের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বন্যা।  

বন্যার প্রেমিক আনিচুর রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।  

গাংনীর অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরোকীয়ার কারনেই এ আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বলেও জানান ওসি ।