১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:২৭:১৬ পূর্বাহ্ন


রাজশাহীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, মেডিকেলে লাশ ফেলে পালিয়ে গেলো স্বামী
মঈন উদ্দীন:
  • আপডেট করা হয়েছে : ২১-০৫-২০২২
রাজশাহীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, মেডিকেলে লাশ ফেলে পালিয়ে গেলো স্বামী রাজশাহীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, মেডিকেলে লাশ ফেলে পালিয়ে গেলো স্বামী


রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামের মিম আকতার কারিমা (১৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত মিম আকতার বাকশিমইল গ্রামের আশরাফুল ইসলামের ছেলে শিমুল হোসেন (২৬) এর স্ত্রী।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, সাত মাস আগে উপজেলার ঘাসিগ্রাম গ্রামের মাজেদুলের মেয়ে মিম আকতার কারিমার সাথে বাকশিমইল গ্রামের আশরাফুল ইসলামের ছেলে শিমুল হোসেনের বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকে যৌতুকের জন্য মিমকে নির্যাতন করে আসছে। গত ১৪ মে পারিবারিক কলহের করণে স্বামীর সাথে রাগ করে মিম বাবার বাড়িতে চলে যায় । বৃহস্পতিবার ১৯ মে মেয়েকে বুঝিয়ে স্বামীর বাড়িতে পাঠিয়ে দেয় তার বাবা-মা।

কিন্তু শুক্রবার বিকালে ছেলের পরিবারের লোকজন গলায় দড়ি দিয়েছে বলে মিম আকতার কারিমাকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে বিকাল সাড়ে ৫ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এসময় স্বামী সহ পরিবার লোকজন লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

মেয়ের বাবা মাজেদুল বলেন, মেয়েকে বিয়ের পর থেকে যৌতুকের জন্য নির্যাতন করে আসছে মিমের শ্বশুর বাড়ির লোকজন। যৌতুক নিয়ে বিবাদের কারণে স্বামীর সাথে রাগ করে আমার মেয়ে (১৪ মে) শুক্রবার আমার বাড়িতে চলে আসে।

এরপর বৃহস্পতিবার (১৯ মে) আমরা মেয়েকে বুঝিয়ে স্বামীর বাড়িতে পাঠাই। সেখানে তারা আমার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। আমার মেয়ে বার বার বলেছিল মোটরসাইকেল ছাড়া শশুর বাড়িতে যাবে না।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মিজানুর রহমান জানান, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক মর্গে পাঠিয়েছে। এই সময় নিহত মিম আকতার কারিমার স্বামীর বাড়িতে গিয়ে দেখা যায় বাড়িতে তালা মেরে ছেলের পরিবারের লোকজন পালিয়েছে। ওসি-তদন্ত আরো জানান, এ ঘটনায় মামলা একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রাহন করা হবে।