২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:০২:১১ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপসহ গ্রেফতার -২
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২০-০৫-২০২২
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপসহ গ্রেফতার -২ রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপসহ গ্রেফতার -২


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমানে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ-সহ ২জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (১৯ মে) দিবাগত রাত সাড়ে ১০টায় মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়ায় এক দোকানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম ব্যাংক পাড়া এলাকার মোঃ বেলাল উদ্দিনের ছেলে মোঃ জিয়াউর রহমান জুয়েল(৪২) ও পাবনা জেলার সাথিয়া থানার চর মাছখালী গ্রামের মোঃ ওহেদ আলীর ছেলে মোঃ ওমর ফারুক(৩৩)। সে রাজপাড়া থানার আলীগঞ্জ আকসানগর এলাকার বাসিন্দা ।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার  মোঃ রফিকুল আলম। 

তিনি জানান, বৃহস্পতিবার (১৯ মে) দিবাগত রাত সাড়ে ১০টায় গোপন তথ্যের ভিত্তিতে মহানগর ডিবি পুলিশ জানতে পারে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়ায় এক দোকানে বিভিন্ন প্রকার ভেজাল পানীয় ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ বিক্রি করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অবিযান চালিয়ে দোকানী ওমর ফারুক ও জুয়েলকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপ উদ্ধার হয়।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, (ডিবি) মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মোঃ আব্দুস ছালাম, এসআই মোঃ রবিউল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, ভেজাল পানীয় ও সিরাপ গুলি মোঃ বেলাল ও মোঃ রাজ আহম্মেদ রনির কাছ থেকে সংগ্রহ করে বিক্রি করতো। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

শুক্রবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের ওই মুখপাত্র।