১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:০৭:৪৭ অপরাহ্ন


সাংবাদিক হেনার শ্বশুরের ইন্তেকাল শোক প্রকাশ
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৯-০৫-২০২২
সাংবাদিক হেনার শ্বশুরের ইন্তেকাল  শোক প্রকাশ সাংবাদিক হেনার শ্বশুরের ইন্তেকাল শোক প্রকাশ


রাজশাহী মহানগর প্রেসক্লাব ও রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক সময়ের কাগজের স্থানীয় সম্পাদক ও স্টাফ রিপোর্টার রাজশাহীর আলো, সাপ্তাহিক বাংলার বিবেক পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো: আবু হেনা মোস্তফা জামানের শ্বশুর আব্দুস সোবহান (৭৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় ঢাকার মগবাজার এলাকার নিজ বাসায় মৃত্যুবরণ করেন তিনি। আব্দুস সোবহান দীর্ঘদিন যাবৎ ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি তিন মেয়ে, চার নাতনী ও আত্নীয়স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। 

সাংবাদিক নেতৃবৃন্দের শোক প্রকাশ : এদিকে সাংবাদিক আবু হেনা মোস্তফা জামানের শ্বশুরের ইন্তেকালে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন রাজশাহী মহানগর প্রেসক্লাব ও রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) নেতৃবৃন্দ। 

বৃহস্পতিবার পৃথক শোক বার্তায় রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, যুগ্ম সম্পাদক তৌফিক ইমাম পান্না এবং রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানী, সহসভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, যুগ্ম সম্পাদক আসলাম আলীসহ নির্বাহী পরিষদের সকল সদস্য এই শোক প্রকাশ করেন। 

শোকর্তায় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, মরহুমের ভুল-ত্রুটি ক্ষমা করে মহান আল্লাহ যেন তাকে জান্নাত দান করেন। একইসঙ্গে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন সাংবাদিক নেতৃবৃন্দ।