১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:৩৭:১২ অপরাহ্ন


নিয়ামতপুরে এসিল্যান্ড মনজুরুল আলম জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত
মোঃ জাবেদ আলী নিয়ামতপুর উপজেলা প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১৯-০৫-২০২২
নিয়ামতপুরে এসিল্যান্ড মনজুরুল আলম জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত নিয়ামতপুরে এসিল্যান্ড মনজুরুল আলম জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত


নওগাঁ জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার হলেন এসিল্যান্ড মনজুরুল আলম । ভূমি সেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় নওগাঁ জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নির্বাচিত হয়েছেন নিয়ামতপুর উপজেলার এসিল্যান্ড মনজুরুল আলম। শ্রেষ্ঠত্বের বিষয়টি গত সোমবার (১৬ মে) জেলা প্রশাসকের কার্যালয় থেকে নিশ্চিত করা হয়েছে। 

নিয়ামতপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনজুরুল আলম বলেন,আলহামদুলিল্লাহ, মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে এই সম্মান  পেয়েছি। ভূমি মন্ত্রণালয়ের মানব সম্পদ ব্যবস্থাপনা সিস্টেম বিভাগ থেকে ই-মেইল যোগে এতথ্য জানানো হয়েছে। তিনি আরোও বলেন,নিয়ামতপুর উপজেলায় আমার কর্মকালীন সময়কে মূল্যায়ন করে সেরা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নির্বাচিত করায় অসংখ্য ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা জানাই  শ্রদ্ধেয় জেলা প্রশাসক স্যার, শ্রদ্ধেয় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) স্যার এবং শ্রদ্ধেয় উপজেলা নির্বাহী অফিসার স্যারকে। একইসাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই উপজেলা ভূমি অফিসসহ  উপজেলার সকল ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দকে যাদের সহযোগিতায় কাজ করা সহজ হয়েছে।

তিনি আরও জানান আমি শুধু আমার ওপর অর্পিত দ্বায়িত্ব সঠিক ভাবে পালন করার চেষ্টা  করেছি । এই অর্জন  আমাকে  ভবিষ্যতে কার্য সম্পাদনে স্পৃহা  যোগানোর পাশাপাশি জনগণের  পাপ্য সেবা প্রদানে আরও  উদ্যমী  করবে। সবার কাছে দোয়া চাই।