২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:১৩:১১ অপরাহ্ন


জয়পুুরহাটে বেকার নারীদের পোশাক তৈরি বিষয়ক সপ্তাহব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন
নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১৯-০৫-২০২২
জয়পুুরহাটে বেকার নারীদের পোশাক তৈরি বিষয়ক সপ্তাহব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন জয়পুুরহাটে বেকার নারীদের পোশাক তৈরি বিষয়ক সপ্তাহব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন


জয়পুরহাটে বেকার দরিদ্র ও অসহায় নারীদের পোশাক তৈরি বিষয়ক সপ্তাহব্যাপী প্রশিক্ষণ এর শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৮ মে) সকালে জয়পুুরহাট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সপ্তাহব্যাপী (৭ দিন) পোশাক তৈরি বিষয়ক প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন জয়পুরহাট জেলা প্রশাসক মো.শরীফুল ইসলাম।  

জয়পুুরহাট জেলা পরিষদের প্রশাসক ও জেলা আ" লীগের সভাপতি আরিফুর রহমান রকেটের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন,জেলা পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম-সেবা, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত রফিক, জয়পুরহাট যুব উন্নয়ন অধিদপ্তর এর উপ-পরিচালক মতিয়ার রহমান, জেলা আ"লীগের সাধারন সম্পাদক মো.জাকির হোসেন মণ্ডল,জেলা মহিলা আ" লীগের সভাপতি শাম্মিম আজিজ সাজসহ দপ্তরের আরো অন্যান্য কর্মকর্তারা।  

উপস্থিত বক্তারা তাদের বক্তব্যে বলেন,বর্তমান আওয়ামী সরকার দেশের সকল উন্নয়নের পাশাপাশি নারীদের উন্নয়নেও কাজ করে যাচ্ছে। সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অবহেলিত বেকার দরিদ্র ও অসহায় নারীদের স্বাবলম্বী করে তুলতে নানামুখী উদ্যোগ ইতোমধ্যে হাতে নিয়ে বেকার দরিদ্র ও অসহায় নারীদের আশার আলো দেখিয়েছেন।

বক্তারা আরো বলেন, সরকারের পাশাপাশি আমরা যারযার অবস্থান থেকে সবাই মিলে উদ্যোগ নিলে এইসব অসহায় নারীদের দুর্ভোগ অনেকটা কমানো সম্ভব বলে সবাইকে অসহায় নারীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তারা। সপ্তাহব্যাপী ৭ দিনের এ পোষক তৈরি বিষয়ক প্রশিক্ষণে জয়পুরহাট সদর উপজেলার ৩০ জন বেকার দরিদ্র ও অসহায় নারীরা অংশগ্রহণ করেন।