২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৫৭:০৬ অপরাহ্ন


অভিনব কায়দায় মোটরসাইকেলে মাদক বহনকালে ৯৮ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৮-০৫-২০২২
অভিনব কায়দায় মোটরসাইকেলে মাদক বহনকালে ৯৮ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার অভিনব কায়দায় মোটরসাইকেলে মাদক বহনকালে ৯৮ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার


অভিনব কায়দায় মোটরসাইকেলে মাদক বহনকালে ৯৮ বোতল ফেন্সিডিলসহ মোঃ মফিজুল ইসলাম (৩৮) নামের এক মাদক কারবারি গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্রগ্রাম।

মঙ্গলবার (১৭ মে) রাত ১১টায় চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন বাংলাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেল তল্লাশী করে ৯৮ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলের উদ্ধার করা হয়। 

গ্রেফতার মাদক কারবারি মোঃ মফিজুল ইসলাম চট্টগ্রাম জেলার আকবর শাহ থানার মালিপাড়া আশ্রম রোডের মোঃ সামসুল আলমের ছেলে। 

এ তথ্য নিশ্চিত করেছেন সিনিঃ সহকারী পরিচালক(মিডিয়া) মোঃ নূরুল আবছার।

তিনি জানান গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১১টায় গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, একজন মাদক কারবারি মোটরসাইকেল যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে সীতাকুন্ড হতে হতে চট্টগ্রাম মহানগরীর দিকে আসছে। এ তথ্যের ভিত্তিতে সীতাকুন্ড থানাধীন বাংলাবাজার এলাকায় একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব সদস্যরা। তথ্য অনুযায়ী একটি মোটরসাইকেল আসলে তাকে সংকেত দিয়ে থামিয়ে তল্লাশী চালিয়ে ৯৮ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার সহ তাকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয় ফেনসিডিল বহন কাজে ব্যবহৃত মোটরসাইকেটি জিজ্ঞাসাবাদে সে জানায় , দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে পাইকারী ও খুচরা মাদক কারবারিদের কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৪৯ হাজার টাকা।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারি মফিজুল ইসলামের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান র‌্যাব-৭, এর মূখপাত্র মোঃ নূরুল আবছার।