০৩ Jul ২০২২, রবিবার, ১১:৪৮:৫১ পূর্বাহ্ন


সিংড়ায় শেখ হাসিনার ৪১তম প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১৭-০৫-২০২২
সিংড়ায় শেখ হাসিনার ৪১তম প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা সিংড়ায় শেখ হাসিনার ৪১তম প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা


নাটোরের সিংড়া উপজেলা ও পৌর আওয়ামীলীগের আয়োজনে শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ মমে) বিকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, পৌর যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি ভিপি সজিব ইসলাম জুয়েল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রৌওনুক হাসান হারুন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য দীর্ঘ নির্বাসন শেষে ১৯৮১ সালের এই দিনে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখহাসিনা বাংলার মাটিতে ফিরে আসেন। এদিন বিকেল সাড়ে চারটায় ইন্ডিয়ান এয়ারলাইনসের উড়োজাহাজে তিনি ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে কলকাতা হয়ে তৎকালীন ঢাকা কুর্মিটোলা বিমানবন্দরে এসে পৌঁছান।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবার নির্মমভাবে নিহত হন। এ সময় তাঁর দুই মেয়ে শেখ হাসিনা ও শেখ রেহানা প্রবাসে থাকায় ঘাতকদের হাত থেকে রেহাই পান।