০৩ Jul ২০২২, রবিবার, ১১:১১:০৫ পূর্বাহ্ন


এতিমদের সাথে মধ্যাহ্নভোজ করলেন জয়পুুরহাট পুলিশ সুপার-মাছুম আহাম্মদ ভূঁঞা
নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১৬-০৫-২০২২
এতিমদের সাথে মধ্যাহ্নভোজ করলেন জয়পুুরহাট পুলিশ সুপার-মাছুম আহাম্মদ ভূঁঞা এতিমদের সাথে মধ্যাহ্নভোজ করলেন জয়পুুরহাট পুলিশ সুপার-মাছুম আহাম্মদ ভূঁঞা


জয়পুরহাটের আক্কেলপুরে এতিম বাচ্চাদের সাথে মধ্যাহ্ন ভোজ করেছেন জয়পুরহাট জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম-সেবা।

রোববার দুপুরের আক্কেলপুর উপজেলার রায়কালি ইউনিয়নের আমবাড়ী কালাঞ্জ হাফেজিয়া মাদ্রাসা বে-সরকারী এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁঞা এতিমদের জন্য দুপুরের খাবার ব্যবস্থা করে তিনি নিজে বিতরণ করেন এবং তাদের সাথে দুপুরের মধ্যাহ্নভোজ করেন।

এসময় পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঁঞা এতিমখানার এতিম বাচ্চাদের জন্য দুইটি সেলাই মেশিন উপহার হিসেবে এতিমখানার শিক্ষক হাফেজ মোঃ ইয়াছিন আলী তালুকদার ও হাফেজ মোঃ আব্দুর রহমান এর হাতে তুলে দেন। পুলিশ সুপার শিক্ষকদের ও বাচ্চাদের বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য এবং তাদের সাথে কুশল বিনিময় করেন। 

পুলিশ সুপার তিনি তার বক্তব্যে বলেন, শুধু এতিমখানার শিক্ষা গ্রহণ করলেই হবে না, তোমাদেরকে বৃত্তিমূলক শিক্ষা বা কর্মমুখী শিক্ষাও গ্রহণ করতে হবে। তোমাদের নিজেদেরকে স্বনির্ভর হিসেবে গড়ে উঠতে হবে। তোমরা জাতির ভবিষ্যত, তোমরা যদি কর্মমুখী শিক্ষা গ্রহণ করো তাহলে তোমরা নিজেরাই স্বনির্ভর হয়ে গড়ে উঠবে, দেশকে এগিয়ে নিয়ে যাবে। তোমাদের কারো উপর নির্ভরশীল হতে হবে না। 

এসময় উপস্থিত ছিলেন,আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.সাইদুর রহমান,রায়কালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আব্দুর রশিদ মাষ্টার,স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী মো.গোলাম মওলা,জেলা পরিষদের সাবেক সদস্য মো.গোলাম রব্বানী, বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন, মো.রেজাউল হোসেন বিশিষ্ট ব্যবসায়ীরাসহ আক্কেলপুর থানার অফিসার ও ফোর্সসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।