২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:২৪:১৩ অপরাহ্ন


জয়পুুরহাটে ইয়াবা ও নতুন মাদক ক্রিস্টাল মেথ আইচসহ অন্যতম হোতা আটক
নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১৫-০৫-২০২২
জয়পুুরহাটে ইয়াবা ও নতুন মাদক ক্রিস্টাল মেথ আইচসহ অন্যতম হোতা আটক জয়পুুরহাটে ইয়াবা ও নতুন মাদক ক্রিস্টাল মেথ আইচসহ অন্যতম হোতা আটক


জয়পুরহাটের আক্কেলপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪ শতত ৩৯ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬০ গ্রাম ভয়াবহ নতুন মাদক আইচ এবং ৫৯ হাজার টাকাসহ মো.রিয়ন (৩৬) নামের ইয়াবা ও ভয়াবহ নতুন মাদক আইচ সিন্ডিকেটের অন্যতম হোতা'কে আটক করেছে জয়পুরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা শাখা।

রোববার (১৫ ই মে ) দুপুরে উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের হালিরমোড় কানুপুর গ্রামে অভিযান চালিয়ে রিয়নের নিজ বাসা থেকে তাকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী, মো.রিয়ন আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের কানুপুর গ্রামের মো.তরিকুল ইসলামের ছেলে।

তিনি আরও বলেন এ এযাবৎকালে পুলিশসহ বিভিন্ন প্রশাসনিক সংস্থা ইয়াবা ট্যাবলেট ও ভয়াবহ নতুন মাদক আইচের চালান উদ্ধার করা হলেও উত্তরাঞ্চলে এ প্রথম সবচেয়ে বড় চালান এটি জেলার পার্শ্ববর্তী নওগাঁ জেলা থেকে গোপনে জয়পুরহাটসহ উত্তরবঙ্গ দিয়ে রাজধানীতে ইয়াবা ট্যাবলেট ও আইচ নামে নতুন মাদক নিয়ে যাওয়া হয়।তিনি আরও বলেন এ ভয়াবহ আইচ নামে নতুন মাদক জয়পুুরহাটে কিভাবে প্রবেশ করলো এবং তার পিছনে কে কে জড়িত আছে তা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও তিনি বলেন।

আটককের পর আক্কেলপুর থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।আক্কেলপুর থানা পুলিশ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।