২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১১:৩৫:১৯ অপরাহ্ন


জয়পুরহাটে ছেলের হাতে বাবা খুন
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৫-২০২২
জয়পুরহাটে ছেলের হাতে বাবা খুন জয়পুরহাটে ছেলের হাতে বাবা খুন


জয়পুরহাটের পাঁচবিবিতে পারিবারিক কলহের জেরে ছেলের হাতে বাবা আব্দুল কাদেরের (৭০)মৃত্যু হয়েছে।

রোববার (১৫ মে) সকালে পাঁচবিবি উপজেলা বরণ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল কাদের বরণ গ্রামের বাসিন্দা। এ ঘটনায় নিহতের ছেলে ও আটাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সুলতান মাহমুদ দেওয়ানকে (৪৫) আটক করেছে পুলিশ।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত কাদের দেওয়ানের স্ত্রী আরজিনা বেগম জানান, বড় ছেলে সুলতান মাহমুদ উশৃঙ্খল প্রকৃতির। সব সময় বাড়ির লোকজনকে মারপিটসহ দুর্ব্যবহার করতো। গত শুক্রবার দুপুরেও স্ত্রী, মেয়ে ও ছোট ছেলেকে মারপিট করে। গতকাল শনিবার রাতে ঘুমানোর সময় সুলতান তার বাবাকে ঘর থেকে বের করে দিলে তার স্বামী কাদের দেওয়ান রান্না ঘরে ঘুমায়। ভোর সাড়ে ৪টার দিকে ছেলে সুলতান তার ঘর থেকে বের হয়ে বাবাকে দেখতে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে খাটের পায়া দিয়ে মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এর আগে স্বামী কাদের চিৎকার করলেও ছেলের ভয়ে কেউ ঘর থেকে বের হয়নি। পরে স্থানীয়রা থানায় জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে।

স্থানীয় আটাপুর ইউপি চেয়ারম্যান আবু চৌধুরী জানান, সুলতান বদমেজাজী ও উশৃঙ্খল প্রকৃতির মানুষ। একাধিকবার তার বিচার সালিশ করেও ব্যর্থ হয়েছি।

ওসি পলাশ চন্দ্র দেব জানান, আব্দুল কাদেরের সঙ্গে তার ছেলের পারিবারিক বিষয়ে ঝগড়া হয়। বাকবিতন্ডার একপর্যায় ছেলে খাটের পায়া দিয়ে তার বাবার মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। সকালে ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধারের পাশাপাশি সুলতান মাহমুদকে আটক করা হয়েছে।

এ ঘটনায় পাঁচবিবি থানায় হত্যা মামলার প্রস্ততি এবং ময়নাতদন্তের জন্য লাশ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

রাজশাহীর সময়/এমজেড