২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৫৩:৩১ অপরাহ্ন


বাফুফে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপের ফল
বাবুল :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৫-২০২২
বাফুফে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপের ফল বাফুফে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপের ফল


বাফুফে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপ মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শনিবার (১৪ মে) দুটি খেলা অনুষ্টিত হয়েছে। ক’গ্রুপের খেলায় সফররত নাটোর  জেলার নাটোর সরকারী উচ্চ বিদ্যালয় ও নওগাঁ জেলার জোয়ানপুর দ্বিমুখি উচ্চ বিদ্যালয় ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে।

নাটোরের শান্ত ও নওগাঁর সুমন আহমেদ গোল করেন। এদিকে খ” গ্রাপের পাবনা জেলার মহিম চন্দ্র জুবিলী উচ্চ বিদ্যালয় আকাশের হ্যাট্রিকের সুবাদে ৪-১ গোলে জয়পুরহাট জেলার কালাই এম ইউ সরকারী উচ্চ বিদ্যালয়কে হারায়। বিজয়ী দলের আকাশ ৪টি ও আসিক ২টি করে গোল করে। বিজিত দলের ইসতিয়াক ১টি গোল করেন।

আজকের খেলায় রাজশাহরি হাট কানপাড়া উচ্চ বিদ্যালয়, নাটোরের নাটোর সরকারী উচ্চ বিদ্যালয়, সিরাজগঞ্জের দাদপুর উচ্চ বিদ্যালয় ও পাবনা জেলার মহিম চন্দ্র জুবিলী উচ্চ বিদ্যালয় অংশ নেবে। রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মোঃ শামীম হোসেনের সভাপতিত্বে গত শুকবার(১৩ মে) এই চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থা ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেয়র পত্নি শাহীন আকতার রেনী।

এর আগে তিনি অভিভাকদের উদ্দেশ্যে করে বলেন পড়ালিখার পাশাপাশি ছেলেদের খেলাধুলাই উৎসাহিত করতে হবে। যা তাদের যেকোন ধরনের ভুল পথে যাওয়া বন্ধ হওয়ার পাশাপাশি শারীরিক ও মানসিক স্বাস্থ বিকাশে সহায়ক হবে। জাতী গঠনে এগুলি খুবই গুরুত্বপুর্ন।

এ সময় বিশেষ অতিথি ছিলে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সদস্য আব্দুল্লাহ আল মাসুদ সিদ্দিকী শিবলী, সদস্য দেবাশীষ প্রামানিক দেবু, দ্বিতীয় বিভাগখেলা পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ আহসানুল হক পিন্টু ও জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য মোঃ শামসুজ্জামান রতন। এছাড়াও রাজশাহী কোষাধ্যক্ষ মোঃ জিয়া হাসান আজাদ হিমেল, নির্বাহী সদস্য আলী আফতাব তপন, রাফিখা খানম ছবি,জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকারসহ অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।