২৩ মে ২০২২, সোমবার, ১০:৫৫:৩৩ পূর্বাহ্ন


বেঙ্গালুরুকে ৫৪ রানে হারিয়ে কিংস পাঞ্জাব
ক্রিড়া ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৫-২০২২
বেঙ্গালুরুকে ৫৪ রানে হারিয়ে কিংস পাঞ্জাব বেঙ্গালুরুকে ৫৪ রানে হারিয়ে কিংস পাঞ্জাব


সাপলুডোর মতো খেলা চলছে। এই দল এগিয়ে গিয়ে অন্য দল পিছিয়ে পড়ছে। আবার পরক্ষণেই কমজোরি দল জিতে গিয়ে রং বদল করে দিচ্ছে।

বেঙ্গালুরুকে ৫৪ রানে হারিয়ে শুক্রবার কিংস পাঞ্জাব উদয় হল ভাল করে। তারাও প্লে অফে যাওয়ার দাবিদার। পাঞ্জাব জিতে যাওয়ায় আবার কেকেআরের সুবিধে হল। কারণ তাদের কাঁটা ছিল কোহলিরা, তারা হারায় শাহরুখ খানের মুখে হাসি।

প্রথমে ব্যাট করে ২০৯ রান তোলে পাঞ্জাব। তখনই জয়ের পথ কিছুটা পরিষ্কার করে ফেলেছিল তারা। এর পর বিরাটকে ফিরিয়ে দিতেই সেই পথ মসৃণ হয়ে যায়। পঞ্জাবের হয়ে শুরুতে জনি বেয়ারস্টো এবং পরবর্তী সময়ে লিয়াম লিভিংস্টোন দুরন্ত ইনিংস খেলেন। বেয়ারস্টো ২৯ বলে ৬৬ রান করেন। সাতটি ছয় মারেন ইংরেজ ব্যাটার। লিভিংস্টোন করেন ৭০ রান। তাঁদের দাপটেই ২০৯ রান তোলে পঞ্জাব।

বিশাল এই রান তাড়া করতে নেমে বিরাট কোহলি শুরুটা মন্দ করেননি। তাঁর মারা বাউন্ডারি দেখে গ্যালারিতে উচ্ছ্বাসে ফেটে পড়তে দেখা যায় স্ত্রী অনুষ্কা শর্মাকে। কিন্তু রাবাদা ফেরান কোহলিকে। এই দুই তারকার লড়াইয়ের কথা সবাই জানে। 

এদিন রাবাদা জিতলেন ডুয়েলে। ডাগ আউটে যাওয়ার সময়ে কোহলিকে (২০) ক্ষুব্ধ দেখাচ্ছিল। অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস (১০) পাঞ্জাবের বোলার ঋষি ধাওয়ানকে এগিয়ে গিয়ে মারতে গিয়ে উইকেট ছুঁড়ে দেন। কিছুক্ষণ বাদেই মাহিপাল লোমরোর (৬) ঋষি ধাওয়ানের বলে শিখর ধাওয়ানের হাতে ক্যাচ দিয়ে আউট হন।