২৩ মে ২০২২, সোমবার, ১১:২০:১২ পূর্বাহ্ন


গোদাগাড়ীতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৫-২০২২
গোদাগাড়ীতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত গোদাগাড়ীতে ট্রাকের সঙ্গে সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহী নিহত


রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু মারা গেছেন।

শুক্রবার (১৩ মে) বেলা পৌনে ৩টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বসন্তপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকার মোহাম্মদ আলী বকুলের ছেলে ইজাজ আহমেদ (২০) ও গোদাগাড়ীর পিরিজপুরের বাসিন্দা জাহিদ হাসান (২০)।

এ ঘটনায় আহত অপর দুজন হলেন: রাজশাহী নগরীর ভাটাপাড়া এলাকার নূরুল ইসলামের ছেলে রফিউল ইসলাম রাফি (২০) ও নগরীর হড়গ্রাম এলাকার নূরুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম (১৮)। এদের মধ্যে রাফির অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়া নাজমুল পায়ে আঘাত পেয়েছেন। দুজনই রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

দুর্ঘটনার খবর পেয়ে উদ্ধার কর্মীদের নিয়ে ঘটনাস্থলে যান গোদাগাড়ী ফায়ার স্টেশনের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম। তিনি জানিয়েছেন, দুর্ঘটনাস্থল ফায়ার স্টেশন থেকে প্রায় ১৮ কিলোমিটার দূরে। উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুজনের লাশ পেয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। তদের উদ্ধার করে স্থানীয়রা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠিয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে গেছেন গোদাগাড়ী মডেল থানার উপপরিদর্শক শিবলি নোমান। তিনি বলেন, হতাহতরা বন্ধু। তারা রাজশাহী নগরী থেকে পাঁচটি মোটরসাইকেলে গোদাগাড়ীর গোপলপুরের হোটেলে খেতে যাচ্ছিলেন। পথে বসন্তপুর এলাকায় রাজশাহীগামী একটি ট্রাকের সঙ্গে দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে দুজন ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরও দুজন। তাদের রামেক হাসপাতালে নেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, চলন্ত ট্রাকটির চাকা ফেটে যাওয়ায় চালক নিয়ন্ত্রণ হারান। ওই সময় সামনে চলে আসে মোটরসাইকেলগুলো। এতেই এই দুর্ঘটনা। দুর্ঘটনার পর পালিয়েছেন ট্রাকচালক ও তার সহকারী। এ নিয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে।

রাজশাহীর সময়/এএইচ