২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:০৭:১৪ অপরাহ্ন


টিভিএস বিপিএল ফুটবল পুলিশ এফসিকে ২-১ গোলে হারিয়ে বসুন্ধারা কিংস লীগের র্শীষে
ক্রিড়া ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১২-০৫-২০২২
টিভিএস বিপিএল ফুটবল  পুলিশ এফসিকে ২-১ গোলে হারিয়ে বসুন্ধারা কিংস লীগের র্শীষে টিভিএস বিপিএল ফুটবল পুলিশ এফসিকে ২-১ গোলে হারিয়ে বসুন্ধারা কিংস লীগের র্শীষে


ফিরতি লীগের খেলায় পুলিশ এফসি‘র নিজ ভেন্যুতে ২-১ গোলে পরাজিত করে বসুন্ধারা কিংস ১৫ খেলা শেষে ৩৮ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের র্শীষে অবস্থান করছে। এদিকে পুলিশ সমপরিমান খেলে ২২ পয়েন্ট নিয়ে ৭ম স্থানে রয়েছে। ১ম পর্বে বসুন্ধারা কিংস তাদের নিজ ভেন্যু বসুন্ধারা স্পোটর্স কমপ্লেক্সে পুলিশ এফসিকে ২-০ গোলে পরাজিত করে।

বৃহস্পতিবার মুক্তিযুদ্ধ স্মৃতি রাজশাহী জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত লীগের ২য় পর্বের খেলায় বন্ধুন্ধারা কিংসের ব্রাজিলিয়ান ফরোয়াড মিগুয়েল ফেরেরা জোরা গোলে বন্ধুন্ধারা কিংস জয়লাভ করে। প্রথমার্ধের ১২ ও ৩০ মিনিটে গোল দুটি করে মিগুয়েল। খেলা ৮২ মিনিটে পুলিশ এফসি‘র ইয়াও কিস্টিয়ানকে ডি বক্সে অবৈধভাবে বাধা দিলে রেফারী জিএম চৌধুরী নয়ন পেনাল্টি দিলে অধিনায়ক ড্যানিয়েলো গোল করে ব্যবধান কমান।

খেলা শেষ বাঁশি বাজার পর পুলিশ এফসি‘র অধিনায়ক ড্যানিয়েলো শেষ মুহুত্বে একটি ফাউলের জন্য রেফারীর দিকে তেড়ে গেলে বসুন্ধারা কিংসের অতিরিক্ত খেলোয়াড় ও টিম অফিসিয়ালদের সাথে অপ্রীতিকর ঘটনার সৃষ্টি হলে মাঠে উপস্থিত আইনশৃঙ্খলা বাহিনীদের হস্থক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।