২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৫৮:৪৫ অপরাহ্ন


অপরাধ নিরসনে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন, বাগমারায় পুলিশ সুপার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১২-০৫-২০২২
অপরাধ নিরসনে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন, বাগমারায় পুলিশ সুপার অপরাধ নিরসনে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন, বাগমারায় পুলিশ সুপার


রাজশাহীর বাগমারা থানার আয়োজনে বাগমারা থানা প্রাঙ্গনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

বৃ্হস্পতিবার বেলা ১১টায় বাগমারা থানার প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন,  বিপিএম (বার)। 

এ সময় বাগমারা উপজেলা চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শ্রী  অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস)  সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)অলক বিশ্বাস, বাগমারা থানার অফিসার ইনচার্জ মো: মোস্তাক আহমেদ ও  বাগমারা থানার অফিসার-ফোর্সবৃন্দসহ স্থানীয় গগণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

উপস্থিত নাগরিকগনের মধ্য থেকে কয়েকজন পুলিশের আইনগত সেবা  ও চলমান কার্যক্রম সংক্রান্তে তাদের প্রাপ্তি, প্রত্যাশা ও পরামর্শ  তুলে ধরেন।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, জনবান্ধব পুলিশি ব্যবস্থা নিশ্চিতকরণে রাজশাহী জেলা পুলিশ সবসময় কাজ করে চলেছে। বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে  পুলিশের আইনগত সেবা জনগনের দোরগোড়ায় পৌছানার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। প্রত্যাশিত সেবা গ্রহনের ক্ষেত্রে কেউ যাতে  অযথা হয়রানির শিকার না হয় সেটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। এছাড়া সমাজ থেকে অপরাধ নিরসনে প্রয়োজনীয় তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার ব্যাপারে আহবান জানান পুলিশ সুপার।