২৩ মে ২০২২, সোমবার, ১২:৩১:৩৩ অপরাহ্ন


উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে উরফি
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ৬-০৫-২০২২
উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে উরফি উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে উরফি


রোজ রোজ যেন ফ্যাশনে সাহসিকতার নতুন সংজ্ঞা লিখছেন উরফি জাভেদ। হিন্দি টেলিভিশন জগতে অভিনয়ের সুবাদে তাঁকে যত না লোক চেনেন, উরফি তার চেয়ে বেশি পরিচিত নিজের ফ্যাশন সেন্সের জন্য। যদিও উরফির ফ্যাশন সেন্স, পোশাক পরিচ্ছদ দেখে অধিকাংশই ঠাট্টা ব্যঙ্গ বিদ্রুপ করেন, বারবার তাঁর দিকে উড়ে আসে অজস্র কটাক্ষ, তবু এভাবেই জনপ্রিয়তাও অর্জন করে নিয়েছেন তরুণী অভিনেত্রী।

এবার ক্যামেরার সামনে উরফি ধরা দিলেন এমন এক পোশাকে যা একাধারে সাহসী এবং উদ্ভটও বটে। কোনওরকম প্যান্টি না পরেই ক্যামেরার সামনে ধরা দিলেন এই নায়িকা।

সম্প্রতি এক সমুদ্র সৈকতে উরফির ছবি ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে তাঁর পরনে খুবই স্বল্প পোশাক। ঊর্ধ্বাঙ্গ আবৃত কেবন একফালি বিকিনিতে। তবে সে বিকিনির বিশেষত্ব রয়েছে। শামুকের আকারে তৈরি সেই বিকিনি। তুতে রঙের এই কাপড়ের টুকরো দুটি দিয়ে নিজের বুক ঢেকেছেন উরফি।

তবে ঊর্ধ্বাঙ্গে তো চমক সবে শুরু। নীচের অংশে কোনও প্যান্টি পরেননি উরফি। কেবল একটি গোলাপি রঙের পাতলা ফিনফিনে ওড়না জড়িয়েছেন, কোমর থেকে হাঁটুর নীচ পর্যন্ত ঝুলছে সেটি। এই ওড়না এতই ফিনফিনে যে তাতে কিছুই ঢাকা পড়েনি। এমনকি গোপনাঙ্গের ঝলকও ফুটে উঠেছে বাইরে থেকেই।

উরফি জাভেদের এমন ছবি দেখে নেট মাধ্যমে ট্রোলের বন্যা শুরু হয়েছে। বরাবরের মতো উরফির ড্রেসিং সেন্স নিয়ে ঠাট্টা তামাশা চলছেই। কেউ কেউ আবার উরফিকে এমন পোশাক পরতে দেখে ক্ষোভ উগরে দিয়েছেন। কেউ টেনে এনেছেন ধর্ম। লিখেছেন, তুমি তো মুসলিম নামের কলঙ্ক, নিজের নামটা বদলে ফেলো।

তবে সোশ্যাল মিডিয়ার এই টোনটিটকিরিকে আর কবেই বা পাত্তা দিয়েছেন উরফি? সব হেলায় উড়িয়ে উরফি রয়েছেন নিজের খেয়ালেই। দিন দিন তাঁর পোশাক উদ্ভট থেকে উদ্ভটতর হয়ে চলেছে।