২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:০১:০৪ অপরাহ্ন


অনুদানের অ্যাম্বুলেন্স খাদে, উদ্ধার হলো ৬০৯ বোতল ফেনসিডিল
  • আপডেট করা হয়েছে : ১২-০৫-২০২২
অনুদানের অ্যাম্বুলেন্স খাদে, উদ্ধার হলো ৬০৯ বোতল ফেনসিডিল অনুদানের অ্যাম্বুলেন্স খাদে, উদ্ধার হলো ৬০৯ বোতল ফেনসিডিল


প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানে দেওয়া অ্যাম্বুলেন্সে মাদক পাচারের সময় সড়ক দুর্ঘটনার কবলে পড়ে আঞ্জুমান খাদমুল ইনসানের একটি অ্যাম্বুলেন্স। পরে দুর্ঘটনাকবলিত ওই অ্যাম্বুলেন্স থেকে ৬০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকাদি সার্কেল) মো. ফয়েজ ইকবাল। 

বুধবার (১১ মে) বিকালে বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার কেরণখাল ইউনিয়নের কোড়েরপার এলাকায় ওই ঘটনা ঘটে। এ সময় চালক পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল ৪টার দিকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে কোড়েরপাড় ব্রিকস ফিল্ডসংলগ্ন খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে অ্যাম্বুলেন্সে থাকা চালকসহ অন্যদের উদ্ধার করতে গিয়ে অ্যাম্বুলেন্সের ভেতরে কোনো মানুষ পাননি। তবে তারা অ্যাম্বুলেন্সভর্তি অনেক কার্টন দেখতে পান। এর মধ্যে একটি ছেঁড়া কার্টনের ভেতরে ফেনসিডিল দেখে পুলিশের জরুরি নম্বর ৯৯৯ ফোন দেন স্থানীয়রা। পরে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়গঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে আসেন।

প্রত্যক্ষদর্শী বিল্লাল হোসেন জানান, বিকাল ৪টার দিকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন ছুটে এসে দেখে ভেতরে কেউ নেই। পরে অ্যাম্বুলেন্সের ভেতর কার্টন দেখে। এর মধ্যে একটি কার্টন ছিঁড়ে ভেতরে থাকা ফেনসিডিল বেরিয়ে আসায় স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

 ৯৯৯ এ কল পেয়ে চান্দিনা থানার পুলিশ ও ইলিয়টগঞ্জ হাইওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।