২৩ মে ২০২২, সোমবার, ১২:২৯:৪৮ অপরাহ্ন


সিংড়ায় নিহত সাংবাদিক সোহেলের আত্বার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল
সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ১১-০৫-২০২২
সিংড়ায় নিহত সাংবাদিক সোহেলের আত্বার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল সিংড়ায় নিহত সাংবাদিক সোহেলের আত্বার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল


নাটোরের সিংড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত স্কুল শিক্ষক ও সাংবাদিক সোহেল আহমেদ জীবনের আত্বার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

সিংড়া প্রেসক্লাবের আয়োজনে বুধবার আসর নামায পর সিংড়া বালুয়াবাসুয়া শান্তিনগর বকুল হায়দার জামে মসজিদে এই মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদের আগে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা, বকুল হায়দার জামে মসজিদের সভাপতি আলহাজ্ব আনোয়ার সাদাত।

এসময় উপস্থিত ছিলেন, হিলফুল ফুজুল বাংলাদেশ এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহসভাপতি মাওলানা আতিকুর রহমান সাদী, সাধারন সম্পাদক মুফতি জাকারিয়া মাসুদ, বকুল হায়দার জামে মসজিদের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম বাবু, সিংড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাইফুল ইসলাম, সিনিয়র সাংবাদিক শারফুল ইসলাম খোকন, সিংড়া প্রেসক্লাবের অর্থ সম্পাদক সৌরভ সোহরাব, তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল করিম রেজা, দপ্তর সম্পাদক এনামুল হক বাদশা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম সুমন, সদস্য নাজমুল হাসান রিপন, সেলিম হোসেন, নিহত সোহেলের বড় ভাই আনোয়ার হোসেন, কালেরকন্ঠ শুভ সংঘ উপজেলা শাখার সমাজ কল্যাণ সম্পাদক রবিউল করিম খোকন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা তাঁর বক্তব্যে বলেন, মরহুম সোহেল ছিলেন একজন কর্মদক্ষ মানুষ। শিক্ষকতায় যেমন তাঁর সুনাম ছিল ঠিক তেমনি ভাবে সিংড়া প্রেসক্লাবের সদস্য হিসাবে আমাদের অনলাইন ভিত্তিক নিউজ সহ সাংগঠনিক ভাবে যথাযথ সহযোগিতা করেছে। তাঁর এই অকাল মৃত্যুতে আমরা সাংগঠনিকভাবেও অনেকটা দুর্বল হয়ে পড়েছি। তাঁর এই শুন্যতা পুরন হবার নয়। 

বক্তব্য শেষে দোয়া পরিচালনা করেন, বকুল হায়দার জামে মসজিদের খতিব মুফতি সৈয়দ আলী।

উল্লেখ্য গত ৯ মে সোমবার সকাল সাড়ে ১০ টায় মটর সাইক নিয় কর্মস্থল বন্দর স্কুলে যাওয়ার পথে ইউএনওর গাড়ী চাপায় নিহত হন স্কুল শিক্ষক ও সাংবাদিক সোহেল আহমেদ জীবন।