১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:১৮:৩৬ অপরাহ্ন


অপহরণের পর তরুণীকে গণধর্ষণ !
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১০-০৫-২০২২
অপহরণের পর তরুণীকে গণধর্ষণ ! অপহরণের পর তরুণীকে গণধর্ষণ !


বিয়ের নিমন্ত্রণ কার্ড দিতে বেরিয়ে অপহৃত হয়েছিলেন এক ১৮ বছরের তরুণী। এর পর চলে গণধর্ষণ। এমনকী, এক রাজনৈতিক নেতার মাধ্যমে ওই তরুণীকে মধ্যপ্রদেশে বিক্রিও করে দেওয়া হয়। পরে পুলিশের সাহায্যে ওই তরুণীকে উদ্ধার করা হয়।

২১ এপ্রিল বিয়ে ঠিক হয়েছিল উত্তরপ্রদেশের ঝাঁসি জেলার বাসিন্দা এক তরুণীর। ১৮ এপ্রিল বেরিয়েছিলেন বিয়ের নিমন্ত্রণ কার্ড বিলি করতে। বিয়ের কার্ড বিলি করার সময় তাঁকে অপহরণ করে স্থানীয় তিন যুবক। এরপর গণধর্ষণ করা হয় তাঁকে। পরে স্থানীয় এক রাজনৈতিক নেতার কাছে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে অচেনা এক ব্যক্তির সঙ্গে রাত কাটাতে বাধ্য করা হয় তাঁকে।

পরে পার্শ্ববর্তী রাজ্য মধ্যপ্রদেশের এক গ্রামে পাঠিয়ে দেওয়া হয় ওই তরুণীকে। সেখানে মোটা টাকার বিনিময়ে তাঁকে দাতিয়া গ্রামের এক ব্যক্তির কাছে বিক্রিও করে দেওয়া হয়। কয়েকদিন সেখানে থাকার পর সুযোগ বুঝে বাবাকে ফোন করেন তরুণী। শেষে পুলিশের সাহায্যে পাথারি গ্রাম থেকে তাঁকে উদ্ধার করে পরিবার। 

ঘটনা প্রসঙ্গে তেহরাউলির সার্কেল অফিসার অনুজ সিং জানিয়েছেন, নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে অপহরণ, গণধর্ষণ এবং বিক্রি করে দেওয়ার মামলা দায়ের হয়েছে। ম্যাজিস্ট্রেটের সামনে নির্যাতিতার বক্তব্য রেকর্ড করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি। যদিও ঘটনার পর দীর্ঘসময় কেটে গেলেও অভিযুক্তদের গ্রেফতার করা হয়নি।