২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:০৮:২৫ পূর্বাহ্ন


প্রিয়াঙ্কার সদ্যোজাত মেয়ে মালতী মারি!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৯-০৫-২০২২
প্রিয়াঙ্কার সদ্যোজাত মেয়ে মালতী মারি! প্রিয়াঙ্কার সদ্যোজাত মেয়ে মালতী মারি!


মাতৃ দিবসেই মেয়ে মালতী মারির ছবি সামনে আনলেন বলি তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তবে এ সুখের ছবির পেছনে লুকিয়ে আছে গত তিন মাসের উদ্বেগ, দুশ্চিন্তা। জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা। তার পর থেকেই অসুস্থ ছিল সে। ১০০ দিন নিকু-তে রাখা হয় তাকে।

তার পরে বিপদ পার করে ছোট্ট মালতীকে বাড়ি নিয়ে এলেন এই তারকা দম্পতি। সান দিয়াগোর এক হাসপাতালে গত ১৫ই জানুয়ারি জন্ম হয়েছে নিক-প্রিয়াঙ্কার মেয়ের। তারপর থেকেই ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি ছিল মালতী। তার ঠিক কী হয়েছিল জানা যায়নি। সম্ভবত প্রি-ম্যাচিওর্ড অবস্থায় জন্মানোর কারণে কিছু সমস্যা হয়েছিল তার। তবে সে সব পার করে মাতৃ দিবসেই তাকে বাড়ি নিয়ে আসলেন নিক-প্রিয়াঙ্কা। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন বলি তারকা।

তিনি লেখেন, ১০০ দিন ইনটেনসিভ কেয়ার ইউনিটে থাকার পর অবশেষে আমাদের ছোট্ট মেয়ে বাড়ি ফিরল। প্রতিটি পরিবার নির্দিষ্ট বিশ্বাসের ওপর ভর করে অনন্য যাত্রা অতিক্রম করে। আমাদের কাছে এই কয়েকটা মাস বেশ চ্যালেঞ্জিং ছিল। আমরা বুঝতে পেরেছি এই কয়দিনে প্রতিটি মুহূর্ত কতটা মূল্যবান।

শুধু তাই নয়, তাঁদের মেয়েকে যত্ন নেওয়ার জন্য চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ জানাতেও ভোলেননি প্রিয়াঙ্কা। ছবির মধ্যে দিয়েই ফুটে উঠেছে ছোট্ট মালতীর প্রতি নিক-প্রিয়াঙ্কার ভালোবাসার মুহূর্ত।

গত ২২ জানুয়ারি যৌথ ইনস্টাগ্রাম পোস্টে সারোগেসির মাধ্যমে তাঁদের সন্তান লাভের কথা জানিয়েছিলেন এই তারকা জুটি। তবে এতদিন তাঁদের মেয়ের কোনও ছবি প্রকাশ্যে আনেননি তাঁরা। অবশেষে মেয়েকে ঘরে এনে সেই ছবি ভক্তদের জন্য শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস।