২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪১:৫৫ অপরাহ্ন


রাজশাহীতে ভুয়া ২ ডিবি পুলিশ গ্রেফতার
মঈন উদ্দীন:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৫-২০২২
রাজশাহীতে ভুয়া ২ ডিবি পুলিশ গ্রেফতার রাজশাহীতে ভুয়া ২ ডিবি পুলিশ গ্রেফতার


দুই ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে রাজশাহী সিআইডি। শুক্রবার রাতে কুষ্টিয়া দৌলতপুর এলাকা থেকে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিছেন রাজশাহী জেলা সিআইডির ওসি আনিসুর রহমান। 

গ্রেফতারকৃত হলো: গোদাগাড়ী গোগ্রাম এলাকার হোসেন আলীর ছেলে আব্দুল আলীম (২৫) ও কুষ্টিয়া দৌলতপুর হোসনাবাদ গ্রামের কুদ্দুসের ছেলে আশিকুজ্জামান (২৬)।

জানা গেছে, লকডাউনে দোকান খোলা রাখার অপরাধে গত (১৫ মে) রাতে গোদাগাড়ী উপজেলার গোগ্রাম এলাকায় আব্দুল কাফির মুদির দোকান ও বিকাশের দোকানে গিয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদা দাবি করে। এসময় দোকানে থানা ২ লাখ টাকাসহ কাফিকে জোর করে মাইক্রবাসে তোলার চেস্টা করে এবং ২০ লাখ টাকা দাবি করে।

এসময় এলাকাবাসী ঘেরাও করলে তারা মাইক্রবাস নিয়ে পালিয়ে কাশিয়াডাঙ্গা পুলিশ চেক পোস্টে গাড়িসহ ড্রাইভার মাসুদকে আটক করে। তবে অপর দুই আসামী আলীম ও আশিক পালিয়ে যায়। এ ঘটনায় আরএমপি কাশিয়াডাঙ্গা থানায় কাফি বাদি হয়ে একটি মামলা দায়ের করে। সেই মামলার পলাতক দুই আসামী আলীম ও আশিককে দৌলতপুর থানা এলাকা থেকে গত ৫ মে রাতে রাজশাহী জেলা সিআইডি পুলিশ গ্রেফতার করে। এরপর ৬মে শুক্রবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

রাজশাহীর সময় / জি আর