২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:১৬:০১ পূর্বাহ্ন


প্রেমিকের ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ !
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৬-০৫-২০২২
প্রেমিকের ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ ! প্রেমিকের ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ !


নিউটনের নতুন পুকুর এলাকায় একটি বন্ধ ঘর থেকে অঞ্জলি মন্ডল (৩০) নামের এক নারীর  ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। স্থানীয়দের একাংশ এই ঘটনাকে আত্মহত্যা বলে দাবি করলেও তা অবশ্য মানতে রাজি নয় ওই মহিলার পরিবার। তাদের দাবি অঞ্জলিকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, ওই মহিলার বিয়ে হয়েছে বেশ কয়েক বছর আগে। তিনি উত্তর ২৪ পরগনার কামারগাতী এলাকার বাসিন্দা। তবে স্বামীর সঙ্গে তার মনোমালিন্যের জেরে তাদের মধ্যে সম্পর্ক তিক্ত হয়ে যায়। এরইমধ্যে গোকুল সর্দার নামে এক ব্যক্তির সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন অঞ্জলি।

এরপর থেকেই টেকনো সিটি থানা এলাকার নতুন পুকুরে ওই ব্যক্তির সঙ্গে থাকতেন তিনি। এদিন ওই মহিলার ঝুলন্ত লাশ দেখে প্রথমে গোকুল নিজেই বাড়ির মালিককে খবর দেন। তারা এসে দেখেন গলায় দড়ি দেওয়া অবস্থায় ঘরের ভিতরে ঝুলছে ওই নারী দেহ। পরে তারা পুলিশে খবর দেন। তাকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় তদন্ত নেমেছে টেকনো সিটি থানার পুলিশ। স্থানীয়দের একাংশ এই ঘটনাকে আত্মহত্যা বলে দাবি করলেও তা অবশ্য মানতে রাজি নয় ওই মহিলার পরিবার। তাদের দাবি অঞ্জলিকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।