২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৩২:৫৯ অপরাহ্ন


কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেফতার-২
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৬-০৫-২০২২
কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেফতার-২ কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেফতার-২


চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার রৌফাবাদ এলাকায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে চান্দগাঁও থানা এলাকা থেকে বৃহস্পতিবার (০৫ মে) রাতে আসামি মো. জসিম ও হালিশহর থেকে শুক্রবার (০৬ মে) ভোরে মো. মুন্নাকে গ্রেফতার করা হয়েছে।

য়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোহাম্মদ কামরুজ্জামান জানান, ১ মে রাত ১১টার দিকে জসীম কিশোরীকে তার মায়ের জন্য চুড়ি এনেছে বলে ডাক দেয়। এ সময় সে ঘর থেকে বের হলে আসামি জসিম মুখ চেপে ধরে রৌফাবাদ আতর আলীর বাড়ির পাশে নুরু মিয়ার বাড়িতে নিয়ে যায়। বাসায় আগে থেকে মো. মুন্না  অবস্থান করিতেছিল। একপর্যায়ে জসীম ও মুন্না কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ করে। এরপর তাকে ছেড়ে দেয়।

ঘটনার দিন বিষয়টি কাউকে না বললেও ৩ মে পরিবারের সদস্যদের কাছে ঘটনাটি খুলে বলে ওই কিশোরী। পরে কিশোরীর মা ৫ মে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানায় একটি মামলা দায়ের করেন।

মোহাম্মদ কামরুজ্জামান জানান, মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. খাইরুল ইসলাম অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে চান্দগাঁও থেকে মো. জসীমকে ও শুক্রবার ভোর ৫টার দিকে  হালিশহর থানা এলাকা থেকে আসামি মো. মুন্নাকে গ্রেফতার করে। 

 গ্রেফতারকৃতদের শনিবার সকালে আদালতে হাজির করা হবে বলেও জানান তিনি।