১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০১:৩০:৩৯ অপরাহ্ন


বাড়িতে শাহরুখ খানকে নিয়ে বউ গৌরী খান চিৎকার, সেই দৃশ্য দেখালেন সুহানা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৬-০৫-২০২২
বাড়িতে শাহরুখ খানকে নিয়ে বউ গৌরী খান চিৎকার, সেই দৃশ্য দেখালেন সুহানা বাড়িতে শাহরুখ খানকে নিয়ে বউ গৌরী খান চিৎকার, সেই দৃশ্য দেখালেন সুহানা


সুহানা খান ভিডিও: শাহরুখ খান এবং সুহানার একটি পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। এই ভিডিওতে মা গৌরীকে নকল করতে দেখা যাচ্ছে সুহানা খানকে।

শাহরুখ খান সুহানা খান ভিডিও: সুপারস্টার শাহরুখ খান রোমান্সের জন্য বিশ্বজুড়ে বিখ্যাত। একইসঙ্গে স্ত্রী গৌরী খানের সঙ্গে শাহরুখ খানের রসায়নও সবাই পছন্দ করেন। গৌরী এবং শাহরুখ দুজনেই একে অপরের খুব যত্ন নেন। একই সময়ে, এখন কিং খানের ভিডিও সামনে এসেছে, এই ভিডিওতে কন্যা সুহানাকে গৌরী খানকে অনুকরণ করতে দেখা যাচ্ছে।

সুহানার থ্রোব্যাক ভিডিও ভাইরাল

মা গৌরীর এমন নকল করলেন সুহানা যে দেখলেই বোঝা যায় গৌরী বাড়িতে সম্পূর্ণ শৃঙ্খলা বজায় রেখেছেন। শাহরুখ খানের খাওয়া-দাওয়া থেকে শুরু করে ছোট-বড় প্রতিটি বিষয়েই খেয়াল রাখেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে, গৌরিকে অনুকরণ করে সুহানা বলছেন গৌরি কীভাবে শাহরুখকে চিৎকার করছেন। ভিডিওটি বেশ পুরনো যখন সুহানা খুব ছোট ছিল। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে যে তার বয়স কমই 6-7 বছর হবে। এতে বাবা শাহরুখ খানের সঙ্গে দেখা যায় তাকে।

বাবার সাথে দারুণ মজা

সুহানা খানের এই ছোটবেলার ভিডিওটি বেশ কিউট যাতে তাকে অফিসে বাবা শাহরুখ খানের সাথে দেখা যায়। এছাড়াও, তাকে তার বাবার সাথে অনেক মজা এবং উপভোগ করতে দেখা যায়। তারপর তাকে জিজ্ঞাসা করা হয় কিভাবে মা (গৌরী খান) বাবাকে খেতে বলেন? এতে তার মাকে নকল করতে দেখা যায় সুহানাকে। তাও খুব সুন্দর ভাবে।

সুহানা খানের বলিউড ডেবিউ

সুহানার জন্ম ২০০০ সালে এবং তার বয়স এখন ২২ বছর। শাহরুখ খানের প্রিয়তমা সুহানা খান এখনও সোশ্যাল মিডিয়ায় আধিপত্য বিস্তার করেন। যদি তিনি একটি পোস্ট করেন, তবে তার ভাইরাল হতে সময় লাগে না। চলচ্চিত্রে তার অভিষেক নিয়েও খবর রয়েছে, তবে এই মুহূর্তে তিনি তার পড়াশোনা নিয়ে ব্যস্ত। সুহানা বিদেশে পড়াশোনা করছে। যদিও সুহানার সেরা বন্ধু অনন্যা পান্ডে বলিউডে প্রবেশ করেছেন, শানায়া কাপুরও শীঘ্রই ডেবিউ করতে চলেছেন। এমন পরিস্থিতিতে এখন অপেক্ষা বলিউড বাদশা কন্যার।