২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৪০:৩৭ অপরাহ্ন


পুরুষ বন্ধুর সঙ্গে জলকেলি!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৫-০৫-২০২২
পুরুষ বন্ধুর সঙ্গে জলকেলি! পুরুষ বন্ধুর সঙ্গে জলকেলি!


স্বামী মারা গেছেন একবছরও হয়নি। রাজ কৌশলের মৃত্যুর পর তাঁর শেষকৃত্যে অঝোরে কাঁদতে দেখা গিয়েছিল স্ত্রী মন্দিরা বেদিকে। প্রয়াত স্বামীর স্মৃতিতে আবেগঘন বার্তাও দিয়েছিলেন মন্দিরা। কিন্তু বছর ঘোরার আগেই তাঁকে দেখা গেল সুইমিং পুলে জলকেলি করতে, তাও আবার অন্য এক পুরুষ বন্ধুর সঙ্গে! মন্দিরা বেদির পোস্ট করা সেই ছবি নিয়ে ট্রোলের বন্যা বয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকে তুমুল কটাক্ষের মুখে পড়তে হচ্ছিল। এবার তা এড়াতে অন্য রাস্তা নিলেন তিনি।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন মন্দিরা। সেখানে আর কেউ কোনও কমেন্ট আপাতত করতে পারবেন না। ট্রোল, কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রূপ এড়াতে এই পন্থাই নিতে হয়েছে তাঁকে।

সম্প্রতি মন্দিরা বেদি যে ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন তাতে দেখা যাচ্ছে সুইমিং পুলে দাঁড়িয়ে সেলফি তুলেছেন মন্দিরা। তাঁর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন আরও একজন পুরুষ। তিনি মন্দিরার ছোটবেলার বন্ধু। মন্দিরা এই ছবির ক্যাপশনে সেই বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, হ্যাপি বার্থডে আদি। এই ছবিটাই সব কথা বলে দেয়। তুমি আমার কাছে কতটা গুরুত্বপূর্ণ, আমরা দুজন দুজনকে কতদিন ধরে চিনি, আমাদের রসায়নটা ঠিক কী আর আমি তোমাকে কতটা বিশ্বাস করি, সবটা বলে দেয় এই ছবি। আশা করি আরও অনেক সাফল্য সুখ আর ভালবাসা তুমি পাও। ১৭ বছর বয়স থেকে তুমি আমার বন্ধু, ভালবাসি।

মন্দিরার এমন পোস্টের পর থেকেই কার্যত তোলপাড় পড়ে গেছে। একটি ছবিতে আবার দেখা গেছে, সেই পুরুষ বন্ধুর নাকের ফুটোয় আঙুল ঢুকিয়ে দিয়েছেন মন্দিরা, ছবি তুলেছেন সেই পোজেই।

রাজশাহীর সময় / জি আর