১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:০৬:০১ অপরাহ্ন


শিঘ্রই বিয়ে অর্জুন আর মালাইকার!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৫-০৫-২০২২
শিঘ্রই বিয়ে অর্জুন আর মালাইকার! শিঘ্রই বিয়ে অর্জুন আর মালাইকার!


মালাইকা আরোরা আর অর্জুন কাপুরের সম্পর্কের বয়স দেখতে দেখতে তিন পেরিয়ে চারে পড়ে গেল! বারবার খবর আসছে টিনসেল টাউনের অন্দর থেকে যে খুব জলদি তাঁরা বিয়ে করবেন। আর কিছুটা সেরকমই ইঙ্গিত দিয়ে গেলেন মালাইকা আরোরা। 

অর্জুনের সঙ্গে প্রেম সম্পর্কে শিলমোহর দেওয়ার পর থেকেই নানাভাবে কটাক্ষের শিকার হতে হয়েছে মালাইকাকে। কখনও বিয়ে ভাঙা নিয়ে তো, কখনও আবার বয়সের পার্থক্য নিয়ে ট্রোলড হয়েছেন তিনি। সে ব্যাপারে অবশ্য মাথা ঘামান না দুজনেই। মালাইকা তো সাফ জানিয়ে দিলেন, তিনি আর অর্জুন দু'জনেই একসঙ্গে ভবিষ্যত দেখতে পান। এর পর কী, কোথায় তা নিয়ে অনেকবার আলোচনা করেছেন দু'জনে। একইরকম ভাবছেন দু'জনেই। 

বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি। মালাইকা বিয়ে প্রসঙ্গে জানালেন, ‘হতে পারে ভবিষ্যতে একসঙ্গে পথ চলা নিয়ে আমরা দুজনেই একটু হাসিঠাট্টা করি। কিন্তু আমরা এটা নিয়ে খুব সিরিয়াসও। আমি ওকে রোজ বলি, আমি তোমার সাথে বুড়ো হতে চাই। আমি জানি আমার জন্য সেরা পুরুষ অর্জুন।’

প্রসঙ্গত, প্রথম প্রথম সম্পর্কের কথা চেপে রাখলেও এখন প্রেম নিয়ে খুল্লামখুল্লা দুই তারকা। ভ্যাকেশনে গেলে এখন তো একসঙ্গে কাটানো নানা মুহূর্তও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবিগুলি যেমন অর্জুন শেয়ার করেছিলেন কিছুদিন আগেই তাঁদের মলদ্বীপ ভ্যাকেশন থেকে। 

আরবাজ খানের থেকে একটি ১৯ বছরের ছেলে আছে মালাইকার, নাম আরহান। মা-বাবা আলাদা হয়ে যাওয়ার পর থেকে সে মায়ের কাছেই থেকেছে। আপাতত পড়াশোনার জন্য দেশের বাইরে মালাইকা-পুত্র। তবে মা ও অর্জুনের সঙ্গে বেশ কয়েকবার তাকে দেখতে পাওয়া গিয়েছে লাঞ্চ ও ডিনার ডেটে। মাল্লা-র ফ্যামিলি গেট টুগেদারেও অংশ নেন অর্জুন। 

রাজশাহীর সময় / এম আর