১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার, ১২:৩০:৩১ অপরাহ্ন


নাতিকে বাঁচাতে গিয়ে দাদা'মৃত্যু
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৫-০৫-২০২২
নাতিকে বাঁচাতে গিয়ে দাদা'মৃত্যু নাতিকে বাঁচাতে গিয়ে দাদা'মৃত্যু


লক্ষ্মীপুরে নাতিকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের কিল-ঘুষিতে চাঁদ মিয়া (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) দুপুর ২টার দিকে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের দক্ষিণ চন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সুজন হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

চাঁদ মিয়া হাজিরপাড়া ইউনিয়নের দক্ষিণ চন্দ্রপুর গ্রামের সন্দিশ বাড়ির মৃত কালা মিয়ার ছেলে। আটক সুজন দিঘলী ইউনিয়নের রাজাপুর গ্রামের আবদুল আওয়ালের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চাঁদ মিয়ার নাতি ইমরান হোসেন এবং পাশের দিঘলী ইউনিয়নের রাজাপুর গ্রামের সুজন হোসেন ও মো. বাপ্পী তারা একজন আরেকজনকে তুই বলে সম্বোধন করে। তারা সময়বয়সী। কিন্তু তুই সম্বোধন নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বাপ্পী ও সুজন আরও কয়েকজনকে নিয়ে এসে ইমরানকে মারধর করে। এসময় নাতিকে বাঁচাতে গেলে চাঁদ মিয়াকেও কিল-ঘুষি মারা হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

চন্দ্রগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, কিল-ঘুষির আঘাতে বৃদ্ধ স্ট্রোক করে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে এটি হত্যাকাণ্ড। লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকায় সুজন নামে একজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

রাজশাহীর সময় / এম আর