২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৪:১৬ অপরাহ্ন


কাদিরগঞ্জে বায়তুল আমান জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন রাসিক মেয়র
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ০৩-০৫-২০২২
কাদিরগঞ্জে বায়তুল আমান জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন রাসিক মেয়র কাদিরগঞ্জে বায়তুল আমান জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন রাসিক মেয়র


রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জে বায়তুল আমান আহলে হাদিস জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা জনাব এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

আজ মঙ্গলবার (৩ মে) সকাল সাড়ে ৮টার জামাতে ঈদের নামাজ আদায় করেন তিনি।

ঈদের নামাজে ইমামতি করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাওলানা মুহাঃ বারকুল্লাহ বিন দুরুল হুদা। নামাজ শেষে রাজশাহী মহানগরবাসীসহ দেশ ও জাতির কল্যান ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

ঈদের নামাজ শেষে কাদিরগঞ্জে পারিবারিক কবরস্থানে পিতা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান ও মাতা মরহুমা জাহানারা জামানের কবর জিয়ারত করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

ঈদের নামাজ ও কবর জিয়ারতে অংশগ্রহণ করেন রাসিক মেয়র মহোদয়ের জামাতা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক মো. রেজভী আহমেদ ভূঁইয়া, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সোহেল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীরা।

রাজশাহীর সময়/এএইচ