২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:২৮:২৭ অপরাহ্ন


লালপুরে মে দিবস পালন
লালপুর(নাটোর)প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ০১-০৫-২০২২
লালপুরে মে দিবস পালন লালপুরে মে দিবস পালন


জাতীয় পতাকা ও শ্রমিক ও কর্মচারী সংগঠনের পতাকা উত্তোলন ও শহীদের স্মরণে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন সহ র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে মহান মে দিবস পালন করা হয়েছে।

দিনটি উপলক্ষে আজ রবিবার সকালে গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন কার্যালয়ে জাতীয় ও শ্রমিক সংগঠনের পতাকা উত্তোলন শেষে এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি আব্দুলপুর-গোপালপুর বাজার সড়ক প্রদিক্ষণ করে মিলস্ হাইস্কুলের শহীদ মিনারে এসে সমাবেত হয়। পরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয় এবং তাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন শেষে শহীদ মিনার চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মিলের ব্যবস্থাপনা পরিচালক আনিসুল আজম, শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি খন্দকার শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মমিন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু,মিলের শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু প্রমুখ।

রাজশাহীর সময় / এম আর