২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৫৭:৪৮ পূর্বাহ্ন


পাংশায় জাল টাকাসহ ৩ নারী ও এক যুবক আটক
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০১-০৫-২০২২
পাংশায় জাল টাকাসহ ৩ নারী ও এক যুবক আটক পাংশায় জাল টাকাসহ ৩ নারী ও এক যুবক আটক


রাজবাড়ীর পাংশায় সাড়ে ৮৫ হাজার টাকার জাল নোটসহ তিন নারী ও এক যুবককে আটক করেছে হাইওয়ে থানা-পুলিশ। এ সময় একটি প্রাইভেটকার ও তিনটি মোবাইল সেট জব্দ করা হয়।

শনিবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ৮টায় পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেন।

আটকরা হলেন- ফরিদপুর কোতয়ালী থানার আনসার কাজী ডাঙ্গীর এলাকার ফজলুল হকের স্ত্রী মমতাজ বেগম (৫০), একই এলাকার এনামুলের স্ত্রী শিউলি (২৩), মানিকগঞ্জের দৌলতপুরের পুলিয়া বাজার এলাকার আলতাফ হোসেনের স্ত্রী তাসলিমা বেগম (৩৫) এবং রাজবাড়ী গোয়ালন্দের পূর্ব তেনাপচার জহির উদ্দিন মোল্লার ছেলে জামিন মোল্লা (২৮)।
 
ওসি মো. লিয়াকত আলী বলেন, আটক হওয়া চার জন মূলত টাকা ভাঙানোর পার্টি। শনিবার (৩০ এপ্রিল) বিকেলে তারা রাজবাড়ী সদর উপজেলার চন্দনী বাজারের শুকুর আলীর দোকান থেকে কাপড় ও কালুখালী গান্দীমাড়ার বেলাল স্টোর থেকে একটি জুসসহ অন্যান্য খাবার কিনে এক হাজার টাকার দুটি জাল নোট দেয়। তারা চলে যাওয়ার পর ব্যবসায়ীদের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়।

তাদের তথ্যের ভিত্তিতে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা হাইওয়ে থানার সামনে চেকপোস্ট বসিয়ে পাংশাগামী একটি প্রাইভেটকার জব্দ করা হয়। এ সময় ওই প্রাইভেটকারে থাকা এক নারীর ব্যাগ থেকে ৭৮টি এক হাজার টাকা ও ১৫টি ৫০০ টাকার জাল নোট এবং জাল টাকা বিক্রির ২৮টি ৫০০ টাকা, চারটি ২০০ টাকা, ৪০টি ১০০ টাকা ও পাঁচটি ২০ টাকার আসল নোট পাওয়া যায়।

তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি মো. লিয়াকত আলী।