২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:৪০:৩৭ অপরাহ্ন


নাতনিকে চুরি করে প্রেমিকাকে উপহার দিলেন নানা!
  • আপডেট করা হয়েছে : ৩০-০৪-২০২২
নাতনিকে চুরি করে প্রেমিকাকে উপহার দিলেন নানা! নাতনিকে চুরি করে প্রেমিকাকে উপহার দিলেন নানা!


এক মাসের সদ্যোজাত শিশুটি ঘর থেকে নিখোঁজ হওয়ায় হই হই পড়ে গিয়েছিল এলাকায়। কিন্তু কে ভাবতে পেরেছিল ছোট্ট মেয়েটিকে আসলে ‘চুরি’ করেছে তারই নানা! ভারতের উত্তরপ্রদেশের বিজনৌরে ঘটেছে এ ঘটনা। কিন্তু নানা কেন নিজের নাতনিকেই অপহরণ করলেন? আসলে তিনি তাকে চুরি করে তুলে দিয়েছিলেন নিজের প্রেমিকার হাতে! যদিও শেষ রক্ষা হয়নি। পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে।

জানা গেছে, কাশিম আহমেদ নামে এক ভদ্রলোক তার চার সন্তান ও স্ত্রীর সঙ্গে ঘুমাচ্ছিলেন। কিন্তু ঘুম ভাঙার পরই তিনি চমকে উঠে দেখেন তাদের ছোট মেয়ে ঘর থেকে উধাও! অনেক খুঁজেও তাকে পাওয়া না গেলে শেষ পর্যন্ত পুলিশের কাছে যান তারা। এরপরই তদন্তে নামে পুলিশ। আর তদন্তের শুরুতেই সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখতে গিয়ে ধরা পড়ে কে রয়েছেন এর পেছনে। বাইরের কেউ নয়, শিশুকন্যাটির নিজের নানা মুহম্মদ জাফর তাকে চুরি করে।

ধীরে ধীরে পুরো বিষয়টি পরিষ্কার হয়ে যায়। পেশায় শ্রমজীবী অভিযুক্ত জাফর জানিয়েছেন, প্রতিবেশী এক গৃহবধূর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। গত তিন বছর ধরে তাদের মধ্যে প্রেম রয়েছে। বছর পঁয়তাল্লিশের ওই নারীর কোনো সন্তান নেই। তিনি জাফরের কাছে ইচ্ছে প্রকাশ করেছিলেন কোনো শিশুকে দত্তক নেওয়ার। 

এরপরই জাফরের মাথায় আসে অপহরণের পরিকল্পনা। তবে প্রথমে তিনি নিজের মেয়ের কাছে তার তিন সন্তানের মধ্যে একজনকে দত্তক হিসেবে চেয়েছিলেন। জাফরের মেয়ে এমন প্রস্তাবে রাজি হননি। আর তাই শেষ পর্যন্ত নিজেই রাতের অন্ধকারে নাতনিকে চুরি করেন অভিযুক্ত জাফর। পুলিশ জাফর, ওই নারী(প্রেমিকা) ও তার স্বামীকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, ওই নারী ও তার স্বামী শিশুটিকে নিয়ে বিহারে পালানোর মতলব করছিলেন। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনার পেছনে আর কেউ জড়িত কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। এদিকে হারানো শিশুটিকে ফিরিয়ে দেওয়া হয়েছে তার পরিবারের কাছে। স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন সবাই। সূত্র: সংবাদ প্রতিদিন।

রাজশাহীর সময় / জি আর