২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৪৪:৩২ পূর্বাহ্ন


ব্যবসায়ী সমন্বয় পরিষদের উদ্দ্যোগে প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ৩০-০৪-২০২২
ব্যবসায়ী সমন্বয় পরিষদের উদ্দ্যোগে প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন ব্যবসায়ী সমন্বয় পরিষদের উদ্দ্যোগে প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন


রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সহযোগীতার রজনীগন্ধ্যা প্রতিবন্ধি সংস্থার সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

বৃস্পতিবার বিকাল ৩টার দিকে নগরীর শহীদ কামারুজ্জামান পার্ক গেট সংলগ্ন রজনীগন্ধ্যা প্রতিবন্ধি সংস্থার কার্যালয়ে ঈদ সামগ্রী বিতরন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধি সদস্যদের হাতে ঈদ সামগ্রী তুলে দেন রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মোঃ সেকেন্দার আলী।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী পরিবেশক সমিতির সহ-সভাপতি আলী আশরাফ রোকন, রকিং রাজশাহীর এডমিন মোঃ ইব্রাহীম খলিলুল্লাহ, বেনেতী ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি আলী আহমেদ ও মোঃ মুজিবুর রহমান, রজনীগন্ধা প্রতিবন্ধী সংস্থার সভাপতি মোঃ রাসেল ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা প্রমুখ। রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সহযোগীতার রজনীগন্ধ্যা প্রতিবন্ধি সংস্থার সদস্যদের মাঝে লাচ্চা সেমাই, খিল সেলাই, চিনি ও আতব চাল বিতরন করা হয়েছে। ঈদ সামগ্রী বিতরণকালে ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক সেকেন্দার আলী বলেন, প্রতিবন্ধী ও নিম্ন আয়ের মানুষ তারা আমাদের সমাজেরই মানুষ। তাই আমাদের সামাজিক দায়বদ্ধতা থেকেই আমরা প্রতি বছর আমাদের সামর্থ অনুযায়ী প্রতিবন্ধীদের হাতে ঈদ সামগ্রী তুলে দিয়ে ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিই। 

রাজশাহীর সময় / জি আর