২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৪৯:৪৬ অপরাহ্ন


চারঘাটে সরদহ স্কুলের এসএসসি-৭৫ সালে ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৯-০৪-২০২২
চারঘাটে সরদহ স্কুলের এসএসসি-৭৫ সালে ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত চারঘাটে সরদহ স্কুলের এসএসসি-৭৫ সালে ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত


রাজশাহীর চারঘাটে এসএসসি-৭৫ সালের ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে গুড সেফস  রেস্টুরেন্ট সরদহ সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি-৭৫ সালের ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

মিলন মেলায় মুক্ত রাজনৈতিক আন্দোলন ঢাকা সভাপতি রেজা হাসান শাহীনকে গোলাপ ও রজনীফুলের শুভেচ্ছা মধ্যে দিয়ে মিলনমেলার শুভ  উদ্ভোধন সূচনা করা হয়।

এসএসসি-৭৫ সালের ব্যাচের শিক্ষার্থী ডাঃ এম এ হাকিমের সভাপতিত্ব মিলনমেলায় প্রধান অতিথি হিসাবে মিলন মেলায় ছিলেন ঢাকা মুক্ত রাজনৈতিক আন্দোলন সভাপতি সৌরভ হাসান শাহীন। এসময় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (অবঃ) মোকছেদ আলী 

মন্টু, সারদা থানাপাড়া সোয়ালোজ ডিএস নিবার্হী পরিচালক  রায়হান আলী, কাটাবাবু হরিয়ান চিনিকল কর্মরত ছিলেন আব্দুল গাফফার, চারঘাট উপজেলা নিবার্হী অফিসের ওএস (অঃপ্রাঃ) আবু বকর সিদ্দিক, বিশিষ্ট ব্যবসায়ী কায়েম উদ্দিন, গ্রামীণ ব্যাংক এজিএম আতাউর রহমান সরকার, রাজশাহী জজকোর্ট এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, বিডিআর হাবিলদার ,মতিউর রহমান, পুঠিমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের (অবঃ প্রাঃ) প্রধান শিক্ষক জিল্লুর রহমানসহ জেলা উপজেলা থেকে বিভিন্ন শিক্ষাথর্ীবৃন্দ অংশ গ্রহন করেন। 

বিকেলে ইফতার মাহফিল অনুষ্ঠান শেষে মুক্ত রাজনৈতিক আন্দোলন ঢাকা সভাপতি সৌরভ হাসান শাহীনকে স্মৃতির স্বরনে একটি বই উপহার তুলে দেন এসএসসি-৭৫ সালের ব্যাচের শিক্ষার্থীবন্ধুরা।