২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৪১:৩২ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৪-২০২২
রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারী গ্রেফতার রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারী গ্রেফতার


 রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক কারবারী গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

বৃহস্পতিবার ভোর ৪টায় মহানগরীর রাজপাড়া থানার চন্ডিপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫৫০ মরন নেশা পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: মহানগরীর রাজপাড়া থানার চন্ডিপুর এলাকার মো: মনিরুল ইসলামের ছেলে মো: ফেরদৌস আহম্মেদ (২৩) ও লক্ষীপুর ভাটাপাড়া এলাকার মো: শহিদুল ইসলামের ছেলে মো: সাখাওয়াত হোসেন (২৭)।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আরেফিন জুয়েল। 

তিনি জানান, বৃহস্পতিবার গভীর রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজপাড়া থানার চন্ডিপুর এলাকায় দুইজন মাদক কারবারী ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৫৫০ পিস মরন নেশা ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স।  

এ ব্যপারে গ্রেওফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাা দায়ের করা হয়েছে। 

বৃহস্পতিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময় / জি আর