১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৩২:৩৭ পূর্বাহ্ন


ঝালকাঠিতে দফায় দফায় সংঘর্ষ স্কুল-কলেজ ছাত্রসহ আহত -১১
ঝালকাঠি প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ২৭-০৪-২০২২
ঝালকাঠিতে দফায় দফায় সংঘর্ষ স্কুল-কলেজ ছাত্রসহ আহত -১১ ঝালকাঠিতে দফায় দফায় সংঘর্ষ স্কুল-কলেজ ছাত্রসহ আহত -১১


তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া পূর্বপাড় সরদার বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার সকাল ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

জানাগেছে, মঙ্গলবার সকালে আমুয়া মৎস্য আড়তে তুচ্ছ ঘটনা নিয়ে ওহাব সরদার ও আরিফ সরদারের সাথে কথা কাটাকাটি হয়।

পরে ওহাবের পুত্র বরিশাল পলিটেকনিক্যাল কলেজের ইন্টার প্রথম বষের্র ছাত্র মোঃ জিল্লুর সরদারেক হাসপাতাল সংলগ্ন রিভার ভিউ ক্লিনিকের সামনের সড়কে আরিফের নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল বিকাল ৫টার দিকে হামলা করে আহত করে। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে আমুয়া হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় এলাকার গন্যমান্য ব্যক্তিরা বিষয়টি নিয়ে শালিশ বৈঠকের সিদ্ধান্ত হলেও পুনরায় আরিফ, রাজু ও এলাহীসহ আরো ১০/১১জনের একটি সন্ত্রাসীদল সরদার বাড়ির অসুস্থ সালাম সরদারের বাড়িতে গিয়ে সালাম সরদার (৬০) ও তার পুত্র রিয়াজ সরদার ৩০কে পিটিয়ে আহত করে এবং ঘর-বাড়ি ভেঙে চলে যায়। মারামারির খবর পেয়ে এগিয়ে আসলে ওহাব সরদার (৫০) পুত্র আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজের দ্বাদশ প্রথম বষের্র ছাত্র ফাইজুর সরদার (১৭) এস এসসি পরিক্ষার্থী রাব্বি সরদার (১৫) শাহারুম সর্দার (৩৫) কামরুল সরদার (৩২) গুরুতর আহত হন।

আহতদের মধ্যে ৫জনআমুয়া হাসপাতাল থেকে মুমূর্ষু অবস্থায় বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর পক্ষের আকলি বেগম (৫০) ও হৃদয় (১৮)আহত হলে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে যান। ঘটনার পরপরই কাঠালিয়া থানা পুলিশের এসআই আহসানের নেতৃত্ব একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন ও আহতদের খোঁজ খবর নেন। আহতের ভাই মোঃ আব্দুল হাই সরদার জানান, মারামারির ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। বর্তমানে ওই গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে।

রাজশাহীর সময় / জি আর