২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:১৬:১৪ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে তিন ভূয়া র‌্যাব সদস্য গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৭-০৪-২০২২
রাজশাহী মহানগরীতে তিন ভূয়া র‌্যাব সদস্য গ্রেফতার রাজশাহী মহানগরীতে তিন ভূয়া র‌্যাব সদস্য গ্রেফতার


রাজশাহী মহানগরীতে চাঁদাবাজির সময় তিন ভূয়া র‌্যাব সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যা ৭ টায় তাকে গ্রেফতার করে করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী মহানগরীর উপকন্ঠ পবা থানার চৌবাড়িয়া দক্ষিণ পাড়ার মোঃ আবেদ আলীর ছেলে মো: নয়ন ইসলাম (২৯), মো: ইমরানের ছেলে মো: জাহিদ (২০)। অপর আসামী নেত্রকোনা জেলার বারহাট্টা থানার মল্লিকপুর উত্তরপাড়ার মো: ইসলাম উদ্দিনের ছেলে মো: মানিক (৩৫)। 

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া), মোঃ রফিকুল আলম।

তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় মো: আকবর আলী নিজ বাড়িতে ফিরছিলেন। পথে পবা থানার চৌবাড়িয়া জসইতলা বিলে পৌঁছালে কতিপয় ব্যক্তিরা নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে আকবর আলীকে পাট ক্ষেতে আটক করে। এরপর তার কাছ থেকে একটি মোবাইল ফোন কেড়ে নেয় এবং ১৫ হাজার টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে মাদক মামলা দিয়ে চালান দিবে বলে হুমকি ও ভয়ভীতি প্রদান করে। টাকা দিতে না পারায় আকবর আলীকে প্রায় ২-৩ ঘন্টা আটকিয়ে রেখে মারপিট করে। আকবর আলী ভয়ে চিৎকার করলে পবা থানার টহল পুলিশ স্থানীয়দের সহযোগিতায় মো: নয়ন ইসলাম ও মো: জাহিদ নামের দুই ভুয়া র‌্যাবকে আটক করে। এসময় তাদের দুই সহযোগী কৌশলে পালিয়ে যায়। তবে নয়নের কাছ থেকে আকবর আলীর ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার হয়। 

এরপর গ্রেফতারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে অপর আসামি মানিককে গ্রেফতার করা হয়। পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বুধবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের এই কর্মকর্তা।

রাজশাহীর সময়/ এ