২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:১৪:০২ অপরাহ্ন


পুঠিয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল গৃহহীন ১৬৩ পরিবার
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৭-০৪-২০২২
পুঠিয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল গৃহহীন ১৬৩ পরিবার পুঠিয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল গৃহহীন ১৬৩ পরিবার


“আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার” এই মূলমন্ত্রকে ধারণ করে সারাদেশের ন্যায় রাজশাহীর পুঠিয়ায় উপজেলায় তৃতীয় ধাপে ১৬৩ টি পরিবারকে পুনর্বাসিত করা হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় বঙ্গভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী একযোগে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে গৃহপ্রদান কার্যক্রমের উদ্বোধনের পর পুঠিয়া উপজেলায় আরও ১৬৩টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাঁকা ঘরগুলো হস্তান্তর করা হয়।

পুঠিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত গৃহপ্রদান অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ডাঃ মো. মনসুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের মাঝে গৃহের চাবি ও ভূমির মালিকানা দলিল হস্তান্তর করেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুল হাই মোহাম্মদ আনাছ পিএএ’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যান চৌধুরী, উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, সহকারী কমিশনার (ভূমি) আরাফাত আমান আজিজ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর সোহরাওয়ার্দী হোসেন, জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিন মুকুল, উপজেলা আ.লীগের সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহরিয়ার রহিম কনকসহ সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ। 

রাজশাহীর সময়/এএইচ