১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৩২:৫০ পূর্বাহ্ন


চারঘাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ৬১টি পরিবার
চারঘাট( রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৬-০৪-২০২২
চারঘাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ৬১টি পরিবার চারঘাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ৬১টি পরিবার


রাজশাহীর চারঘাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার পেলেন ৬১টি পরিবার।

মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” প্রধানমন্ত্রীর নিদের্শনা বাস্তবায়নে দেশের সকল ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষ্যে ২৬ এপ্রিল মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে ৬১টি উপকারভোগী পরিবারের নিকট (৩য় পযার্য়ে) উক্ত জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্ধোধন ঘোষনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজশাহীর চারঘাট উপজেলায় এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়া মাড়িয়া পেরেরা, উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দা সামিরা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার ভুমি নিয়তি রানী কৈরী,মেয়র একরামুল হক।

এছাড়াও অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম শামীম আহমেদ, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আশিকুর রহমান ও উপজেল মাধ্যমিক কর্মকর্তা জয়নাল আবেদীন,জনস্বাস্থ্য প্রকৌশলী গোলাম মোস্তফাসহ ইউপি চেয়ারম্যান এবং সকল রাজনৈতিক নেত্ববৃন্দ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ,সরকারী কর্মকর্তাগন উপকারভোগী ও সাংবাদিক নজরুল ইসলাম বাচ্চু‌।উপকারভোগী ফারুক বলেন, ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘর উপহার পেয়ে আমি খুব খুশি। আল্লাহ যেন তাকে অনেকদিন বাচিঁয়ে রাখেন। আমিন

রাজশাহীর সময়/এমজেড