২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪৪:১৮ অপরাহ্ন


মায়ের চরিত্রে মেহজাবীন!
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৪-২০২২
মায়ের চরিত্রে মেহজাবীন! ফাইল ফটো


এমন ঘটনা দেশের নাটক-সিনেমার ক্ষেত্রে অনেকটাই বিস্ময়কর। সমসাময়িক নায়ক-নায়িকাদের সাধারণত মা-পুত্রের চরিত্রে পাওয়া যায় না বললেই চলে। ‘স্বপ্নজাল’খ্যাত নায়ক ইয়াশ রোহানের মায়ের চরিত্রে দেখা যাবে মেহজাবীন চৌধুরীকে!

ঈদের বিশেষ নাটক ‘মিম্মি’তে তাদের দু’জনকে পাওয়া যাবে এভাবেই। সিএমভি’র ব্যানারে নির্মিত বিশেষ এই নাটকটি রচনা করেছেন ডা: জাহান সুলতানা।

ফ্যামিলি ড্রামা গল্পে নির্মিত এ নাটকটিতে ইয়াশ রোহানের বাবার চরিত্রে শাহেদ শরীফ খান এবং তার সৎ মায়ের চরিত্রে দেখা যাবে মেহজাবীন চৌধুরীকে।

নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘একজন তরুণী সন্তান জন্ম না দিয়েও মা হয়ে ওঠার গল্প, বন্ধু হয়ে ওঠার গল্প এটা। একজন বয়স্ক মানুষকে ভালোবেসে বিয়ে করা এবং সেখানে সৎ মা হয়ে আসা; এরপর সেই সংসারে নিজের সমবয়সী সন্তানের মা হওয়ার এক জার্নির গল্প। চরিত্রটিতে মেহজাবীন অসাধারণ অভিনয় করেছেন। গল্পটা একটু ইন্টারেস্টিং, দর্শক অন্যরকম কিছুই দেখতে পাবে। ভালো লাগবে আশা করি।’

কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা নায়িকারা সচরাচর মায়ের চরিত্রে অভিনয় করতে চান না তবুও এই চরিত্রে কেন- জবাবে মেহজাবীন বলেন, ‘এটা তো জাস্ট একটা চরিত্র! আমি সবসময়ই চ্যালেঞ্জ নিতে পছন্দ করি, গল্পটি পড়ার পর আমার কাছে মনে হয়েছে এটা আমার জন্য নতুন এবং চ্যালেঞ্জিং, তাই সম্মতি দিয়েছি। আমি সবসময় নতুন কিছু খুঁজি, যেসব চরিত্রে এখনও আমার কাজ করা হয়ে উঠেনি সেসব চরিত্রে নিজেকে এক্সপ্লোর করতে চাই।’

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আসছে ঈদে ‘মিম্মি’ নাটকটি অবমুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

রাজশাহীর সময়/এম